চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে বন্দুকসহ ডাকাত গ্রেপ্তার

0

20160516_104144কক্সবাজার সংবাদদাতা: চকরিয়ায় চিংড়িজোনে ডাকাতির প্রস্তুতিকালে কোষ্টগার্ডের অভিযানে দুটি লম্বা বন্দুক উদ্ধার করা হয়েছে। এসময় গ্রেফতার করা হয়েছে নুর মোহাম্মদ নামের এক ডাকাতকে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বদরখালীস্থ কোষ্টগার্ডের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে করিয়ারদ্বিয়া কোহলিয়া নদীর উত্তরপাড়ে বেড়িবাধ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই ডাকাতকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত নুর মোহাম্মদ পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের করিয়াদ্বিয়া এলাকার ছাবের আহমদের ছেলে।
চকরিয়া উপজেলার বদরখালীস্থ কোষ্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন, রাতে ঘটনাস্থলের আশপাশ এলাকার চিংড়ি প্রকল্পে ডাকাতি করতে প্রস্তুতি নিচ্ছিল একটি ডাকাত দল। সোর্স মারফত গোপনে বিষয়টি জানার পর রাত আনুমানিক আড়াইটার দিকে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ওইসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় দেশে তৈরী দুটি লম্বা বন্দুক। তিনি বলেন, কোষ্টগার্ডের অভিযান টের পেয়ে অপরাপর ডাকাতরা পালিয়ে যায়। সোমবার সকালে উদ্ধারকৃত অস্ত্রসহ গ্রেফতার ওই ডাকাতকে পেকুয়া থানায় সৌর্পদ করা হয়েছে।
পেকুয়া থানার ওসি জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইঁয়া বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত ওই ব্যক্তিকে আসামি করে সোমবার কোষ্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোহাম্মদ আমিনুল ইসলাম বাদি হয়ে থানায় একটি অস্ত্র আইনে মামলা রুজু করেছেন।

Leave A Reply

Pinterest
Print