চকরিয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ১২

0

সড়ক দুর্ঘটনাকক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার জেলার চকরিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১২ জন। শুক্রবার বিকেল ৫ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ার ছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলীপাড়ার নুরুল ইসলামের ছেলে নুরুল আলম (২৫) এবং অপরজন মো. আইয়ুব আলী (৮০)। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।
হারবাং হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আবুল হাশেম জানান, চকরিয়ার বানিয়ারছড়া এলাকায় কক্সবাজার মুখি যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে নুরুল আলম নামের একজনের মৃত্যু হয়। সেখান থেকে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আহত আইয়ুব আলী নামের এক বৃদ্ধের মৃত্যু হয়।
নিহত নুরুল আলমের লাশ চকরিয়া হাসপাতালে রয়েছে এবং আইয়ুব আলীর লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কক্সবাজার নিয়ে আসা হচ্ছে। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Pinterest
Print