চট্টগ্রামের নয়াবাজারে জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তওহীদের মানববন্ধন ও র‌্যালি

0

p1130673-copy
চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামের নয়াবাজার বিশ্বরোড়ে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় চট্টগ্রামের নয়াবাজার বিশ্বরোড়ের মাতৃভূমি কমিউনিটি সেন্টারের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ১২ নং সরাইপাড়া ওয়ার্ড আ. লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আমিন, হেযবুত তওহীদের চট্টগ্রাম বিভাগীয় আমির শফিকুল আলম উখবাহ, চট্টগ্রাম জেলা আমির নজরুল ইসলাম সবুজ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ‘‘প্রিয় জন্মভূমি বাংলাদেশ আজ জঙ্গিবাদে আক্রান্ত। সাম্যাজ্যবাদী পরাশক্তি এবং স্বার্থান্বেষী একটা গোষ্ঠী ধর্মের নাম ব্যবহার করে যেভাবে সহিংসতা ঘটাচ্ছে তাতে এ দেশ সিরিয়া, ইরাক, আফগানিস্তানের মতো পরিস্থিতি সৃষ্টি হতে পারে। জঙ্গি ইসুকে ব্যবহার করে তারা একটার পর একটা মুসলিম দেশ ধ্বংস করে দিচ্ছে।”
এসময় বক্তারা দেশের স্বার্থে, ধর্মের স্বার্থে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।
পরে হেযবুত তওহীদের চট্টগ্রাম আঞ্চলিক আমির সাইফুল ইসলামের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি নয়াবাজার ও সরাইপাড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে হেযবুত তওহীদ সদস্য, স্থানীয় রাজনৈতিক ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ সাধারন জনতা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print