Connect with us

চট্রগ্রাম

গোধূলি এক্সপ্রেসের ৪ বগি লাইনচ্যুত, তদন্তে কমিটি গঠন

Published

on

%e0%a6%97%e0%a7%8b%e0%a6%a7%e0%a7%82%e0%a6%b2%e0%a6%bf-%e0%a6%8f%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b8%e0%a7%87

সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় বেলা সাড়ে ১১টার দিকে মালবাহী একটি ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়।

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী গোধূলি এক্সপ্রেস ট্রেনের ৪টি বগি লাইনচ্যুত হয়েছে। এতে চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেলযোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে। বুধবার বিকেল ৩টা ২০ মিনিটের সময় পাহাড়তলী রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।
রেলওয়ে ডিভিশনার রেলওয়ের ম্যানেজার (ডিআরএম) মঞ্জুরুল আলম চোধুরী জানান, সকালে চট্টগ্রামের ফৌজদার হাটে একটি কনট্রেইনারবাহী ট্রেন লাইনচ্যুত হয়। বিকেলে আপ লাইনের গোধূলি ট্রেনটি ডাউন লাইন দিয়ে চলছিল। এতে ট্রেনটি পাহাড়তলী স্টেশন ছেয়ে আসার পর পাহাড়তলী রেলক্রসিংয়ে ৪টা বগি লাইনচ্যুত হয়। এতে ট্রেনের লাইনের অনেক ক্ষতি হয়েছে।
তিনি আরও বলেন, রিলিফ ট্রেন আসলে উদ্ধার কাজ শুরু হবে। বর্তমানে ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ আছে। এছাড়া এ ঘটনায় চার সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
রেলওয়ে পূর্ব জোনের ডিভিশনার ট্রাফিক অফিসার (২য়) ফিরোজ ইফতেখারকে প্রধান করে কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনায় তদন্ত কমিটি কাজ শুরু দিয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *