চট্টগ্রামে জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তওহীদের মানববন্ধন ও র‌্যালি

0

ctgচট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় পাহাড়তলী সি.ডি.এ মার্কেটর সামনে একটি মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় আমির শফিকুল আলম উখবাহ, জেলা আমির নজরুল ইসলাম সবুজ, চট্টগ্রাম আঞ্চলিক আমির সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সন্ত্রাসবাদা-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না। সাম্রাজ্যবাদী পরাশক্তি এবং স্বার্থান্বেষী একটি গোষ্ঠী ধর্মের নাম ব্যবহার করে ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। জঙ্গি ইস্যুকে ব্যবহার করে তারা একটার পর একটা মুসলিম দেশ ধ্বংস করে দিচ্ছে।
বক্তারা আরও বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে কেবল সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এসময় বক্তারা দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করার আহ্বান জানান।
মানববন্ধন শেষে জঙ্গিবাদ বিরোধী একটি র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হেযবুত তওহীদের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।
মানববন্ধন ও র‌্যালিতে হেযবুত তওহীদের নাঈম উল্লাহ, ইয়াছিন আলী, রবিউল ইসলামসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সচেতন মহল ও গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print