চট্টগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

0

clash picচট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। গত কাল সকালে চর খাগরিয়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন জানিয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটকদের পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।
হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ জানান, “আহতদের সবাই ‘ছররা গুলিতে’ জখম হয়েছেন। তাদের চিকিৎসা চলছে।” পুলিশ কর্মকর্তা খালেদ বলেন, এলাকায় আধিপত্য নিয়ে অনেকদিন ধরেই মুছা গ্র“প ও বাদশা গ্র“পের মধ্যে সংঘাত চলছিল। আর এরই সূত্র ধরে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় চরখাগরিয়া বাজারে বাদশা গ্র“পের লোকজন মুছা গ্র“পের লোকজনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। “এর প্রতিশোধ নিতে পরের দিন (শুক্রবার) সকালে দলবল নিয়ে বাদশার বাড়িতে হামলা চালিয়ে চারটি বসতঘরে আগুন দেয় প্রতিপক্ষের লোকজন। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।” খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দু’পক্ষের লোকজন পালিয়ে যায়। পরে ঘটনাস্থলের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করে পুলিশ।

Leave A Reply

Pinterest
Print