চট্রগ্রামের পাহাড়তলী থানায় তিন ভূয়া সাংবাদিক গ্রেফতার

0

14795811_1142723135763665_1438750781_o
রাজু আহমেদ,চট্রগ্রাম: পাহাড়তলী থানাধীন সরাইপাড়া লোহারপুল ঢাকা বেকারীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ধরা খেয়েছে তিন ভূয়া সাংবাদিক। ধৃত তিন ভূয়া সাংবাদিক হচ্ছে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার সাতবাড়ীয়া সাকিনের ট্রাক ড্রাইভার শাহদাৎ হোসেনের তিন ছেলে ১। রবিউল ইসলাম (২৩) ২। মোঃ আবু হাসান প্রঃ মামুন (২১) ৩। মাহফুজুর রহমান (১৯)। সীতাকুন্ড থানাধীন ফৌজদারহাট বাংলাবাজার বাবুল খানের ভাড়া বাসায় থাকে তারা বর্তমানে।
গতকাল সোমবার রাত ৮টার সময় অনলাইন পত্রিকা “নিউজ একাত্তর ডট কম” এর সাংবাদিক পরিচয়ে গলায় আইডি কার্ড ঝুঁলিয়ে ক্যামেরা হাতে সরাইপাড়া ঢাকা বেকারীতে ঢুকে তিন সহোদর বেকারীর বিভিন্ন জিনিসের ছবি তুলতে থাকে। দোকানের মালিক তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে বলে বেকারীতে অবৈধ জিনিস আছে। টাকা দাবী করে তারা বলে টাকা না দিলে ছবি তুলে পত্রিকায় সংবাদ ছাপার হুমকি দেয়। একজন দুইজন করে অনেক লোক জড়ো হয় ঘটনাস্থলে। একপর্যায়ে উত্তেজিত জনতা তাদের হালকা উত্তম মধ্যম দেয়। সংবাদ পেয়ে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ূয়া পুলিশের টহল দল পাঠিয়ে জনতার রুদ্ররোষ থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ওসি রনজিত কুমার বড়ূয়া জানান, নিউজ একাত্তর ডট কমের সাংবাদিক নাছির উদ্দিনকে মুঠো ফোনে যোগাযোগ করলে জানান, আবু হাসান মামুন তার পত্রিকায় কিছুদিন কাজ করেছিল কিন্তু সাংবাদিক পরিচয়ে বিভিন্ন স্থানে চাঁদাবাজী করার কারনে গত মাস খানেক আগে তাকে পত্রিকা থেকে বের করে দেয়া হয়।
পাহাড়তলীর থানার ওসি জানান, গ্রেফতার কৃতদের বিরুদ্ধে প্রতারনার মামলা রুজু করতঃ আদালতে সোপর্দ করা হয়েছে। বিডিপত্র/আমিরুল

Leave A Reply