চট্রগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন পেলেন মেয়র প্রার্থী নাছির

0

AZM-Nasir-2বাংলাদেশেরপত্র অনলাইন:  চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আ জ ম নাসিরকে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ । শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ডেকে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বলেছেন।

গণভবন থেকে বেরিয়ে এলে আ জ ম নাসিরকে দলীয় কর্মীরা ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় সাংবাদিকদের প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই মেয়র প্রার্থী বলেন, চট্টগ্রামে আওয়ামী লীগ সমর্থিত নেতা- কর্মী, মন্ত্রী, এমপি সবাইকে নিয়েই চট্টগ্রামের উন্নয়ন করা হবে। এছাড়া বাণিজ্যিক এই শহরের জলাবদ্ধতা সমস্যা সমাধান করা এবং চট্টগ্রামের হারিয়ে যেতে বসা প্রাকৃতিক নিসর্গ পুনরায় ফিরিয়ে আনাও প্রাধান্য পাবে বলে জানান তিনি।

 পারিবারিক ঐতিহ্যের ধারাবাহিকতায় ছাত্র রাজনীতি শুরু করে কলেজ পর্যায়েই ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭৭ সালে চট্টগ্রাম কলেজের সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পর থেকে রাজনৈতিক অঙ্গনে দৌর্দন্ড প্রতাপের সাথে পথচলা শুরু হয়। ১৯৮০-৮১ সালে দুই দফায় চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে নিজের যোগ্যতা প্রমাণে সক্ষম হয়েছেন।

Leave A Reply

Pinterest
Print