চাঁপাইনবাবগঞ্জে অ্যাম্বুলেন্স খাদে পড়ে চালক নিহত

0

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-গোমস্তাপুর সড়কের সরজন এলাকায় ভারী বর্ষণে কালভার্ট ও সড়ক ভেঙে সৃষ্ট খাদে মঙ্গলবার ভোরে অ্যাম্বুলেন্স পড়ে চালক নিহত হয়েছেন। এরপর থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরের সঙ্গে গোমস্তাপুর উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

নিহত ব্যক্তি হলেন, জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার কোয়াটার আব্দুল ওহাবের ছেলে আবেদ আলী (৫০)। তিনি গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, আবেদ আলী অ্যাম্বুলেন্স নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরছিলেন। ভারী বর্ষণে চাঁপাইনবাবগঞ্জ-গোমস্তাপুর সড়কের সরজন এলাকায় কালভার্ট ও সড়ক ভেঙে সৃষ্ট খাদে ভোর পৌনে ৫টার দিকে অ্যাম্বুলেন্সটি পড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় লোকজন জানতে পেরে ঘটনাস্থলে যায়। পরে তারা ফায়ার সার্ভিসের সহযোগিতায় ডুবন্ত অ্যাম্বুলেন্স থেকে নিহতের মরদেহ বের করে নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশের ওই কর্মকর্তা জানান, সোমবার দিবাগত রাতে ভারী বর্ষণের কারণে কালভার্ট ও প্রায় বিশ ফিট সড়ক ভেঙে পনের ফিট গভীর খাদের সৃষ্টি করেছে। এতে দুর্ঘটনাটি ঘটে। এরপর থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরের সাথে গোমস্তাপুর উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী মনসুরুল আজিজ জানান, ভারী বর্ষণের কারণে কালভার্ট ও সড়ক ভেঙে যায়। তবে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক করতে দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave A Reply

Pinterest
Print