চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ২, আহত ৪

0

চাঁপাইনবাবগঞ্জ :  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় ভটভটিচালকসহ দু’জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।উপজেলার কয়লাবাড়ি এলাকায় মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার মির্জাপুর বাঙ্গালপাড়ার সফর আলীর ছেলে মোজাম্মেল হক (৪০) ও শাহবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়ার তসলিম উদ্দীনের ছেলে বাবুল আলী (৩২)।

আহতরা হলেন, বালিয়াদীঘি গ্রামের সাজ্জু উদ্দীনের ছেলে জাপান (২৯), একই গ্রামের হাবিল উদ্দিনের ছেলে বাবু (৩৫), শিয়ালমারা গ্রামের আবু সাইদের ছেলে এজাবুল হক (৩০) ও বারিকবাজার গ্রামের মাসেদ আলীর ছেলে সায়েদ আলী (৩২)।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) করিম জানান, সকাল ৬টার দিকে কয়লাবাড়ি এলাকায় একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি ভটভটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ভটভটিচালক মোজাম্মেল ঘটনাস্থলেই মারা যান। এ সময় স্থানীয়রা আহত পাঁচজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে বাবুল আলী নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সকাল পৌনে ১০টার দিকে গোদাগাড়ি এলাকায় মৃত্যু হয়।  চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানান এসআই।

Leave A Reply

Pinterest
Print