চাটমোহরে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

0

IMG_1398মনিরুজ্জামান মনির, পাবনা: পাবনার চাটমোহর উপজেলায় হেযবুত তওহীদের সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে র‌্যালি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪ টায় পাবনার চাটমোহর থানার সামনে এ র‌্যালির আয়োজন করা হয়।
র‌্যালিটি চাটমোহর থানা এলাকা থেকে শুরু হয়ে থানা বাজার, কলেজ গেট, বাসস্টান্ড, জিরো পয়েন্ট, শাহী মসজিদ, নতুন বাজার, জাদ্রিস মোড় এলাকা প্রদক্ষিণ করে থানার মোড়ে এসে শেষ হয়। র‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মো. মাহতাব উদ্দিনের সঞ্চারনায় বক্তব্য রাখেন, হেযবুত তওহীদের পাবনা জেলা আমির মো. শামসুজ্জামান মিলন।
তিনি তার বক্তব্যে বলেন, ১৬ কোটি বাঙ্গালীকে ন্যায়ের ও সত্যার উপর এবং সন্ত্রাস,জঙ্গিবাদ ও অসত্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। জঙ্গিবাদ নির্মূলে প্রত্যকে নিজ-নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। ধর্মের প্রকৃত শিক্ষা প্রত্যেকটি মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে।
তিনি আরও বলেন, ১৬ কোটি বাঙ্গালীকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে হবে। জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না, জঙ্গিবাদ কোন ধর্মের শিক্ষা হতে পারে না। স্বার্থান্নেষী কতিপয় নাম ধারী আলেম, ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে ধর্মপ্রাণ মানুষের ঈমান হাইজ্যাক করে জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরেছেন এবং সন্ত্রাস,জঙ্গিবাদ ও সাম্প্রদায়ীকতার বিরুদ্ধে নি:স্বার্থভাবে কাজ করে চলেছে । দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদ বিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বানও জানান তিনি।
এ সময় হেযবুত তওহীদের চাটমোহর উপজেলা আমির মো. আকরাম হোসাইন, ঈশ্বরদী উপজেলা আমির মো. তহুরুল ইসলাম, স্থাণীয় গন্যমান্য ব্যক্তিবগ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মী, প্রশাসনের সদস্যগণসহ বিভিন্ন এলাকা থেকে আগত সাধারন জনতা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print