চুরির অপবাদে পঞ্চগড়ে নির্যাতনের শিকার শিশু

0

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় শহরের নিউজ মার্কেট এলাকায় চুরির অপবাদে হাতুরি পিটাসহ নির্মম নির্যাতনের শিকার হয়েছে সাকিন (১০) নামে এক শিশু। শিশু সাকিন পঞ্চগড় শহরের ইসলামবাগ এলাকার দরজি দুলাল মিয়ার পুত্র।

মঙ্গলবার (২৮ আগষ্ট) রাতে খবর পেয়ে সকিনের বাবা-মা, পুলিশ তালাবদ্ধ ঘড় থেকে তালা ভেঙ্গে আশংখা জনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তিকরে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় নির্যাতক।

নির্যাতনের শিকার শিশু জানায়, চুরির অপবাদ দিয়ে দিন-রাত ঘরের ভিতর আটকিয়ে রেখে হাত পা বেঁধে মাথার চুল কেটে ঘরে তালা দিয়ে আটকে রেখে হাতুরি দিয়ে সরিলের হাটু, পিঠ, পায়ের তালাসহ বিভিন্ন স্থানে পিটিয়ে নির্যাতন চালিয়েছে সুলতান হাজীর পুত্র গুড়া হলুদ মরিচ ব্যাবসায়ী সফিকুল ইসলাম।

সাকিনের বাবা দুলাল মিয়া জানান, খবর পেয়ে সন্তানকে উদ্ধার করতে গেলে সফিকুলের হামলার শিকার হই আমরা।

জানা যায়, সাকিনকে নির্মম ভাবে নির্যাতন করায় মা সায়েদা বাদী হয়ে সফিকুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ওসি রবিউল হাসান সরকার জানান, ঘটনার পর থেকে সফিকুল গা ঢাকা দিয়েছে। তাকে আটক করে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Pinterest
Print