চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২০১৫অনুষ্ঠিত

0

d1

মোঃ মিঠুন /আনোয়ারুল হুদা চুয়াডাঙ্গা ঃ

দির্ঘ ১১বছর পর চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হল বাংলাদেশ আওয়ামীলীগের ত্রি-বার্ষিক  কাউন্সিলর ২০১৫ । গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামীলীগের চুয়াডাঙ্গা জেলা সভাপতি জাতীয় সংসদের মাননীয় হুইফ সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সভাপতিত্বে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানটি প্রধান অতিথি হিসেবে উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্র কমিটির সভাপতিমন্ডলীর সদস্য ও মাননীয় স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা মন্ত্রী মহাম্মদ নাসিম এম,পি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্র কমিটির যুগ্ন সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, এম,পি,খালিদ মাহমুদ চৌধুরী এম, পি ও সাংগাঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্র কমিটি , এস এম কামাল হোসেন ।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বি, এম মোজাম্মেল হক এম,পি , সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্র কমিটি। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর ,চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান মনজু, চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ,দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম ঝন্টু, দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম , সাধারন সম্পাদক মতিয়ার রহমান , জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা , জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আঃ লতিফ অমল, যুবলীগ নেতা নঈম হোসেন,জোয়ার্দ্দার, জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক মোহাইমেনুল হক জোয়ার্দ্দার অনিক ।

অনুষ্ঠনের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তলন ও পবিত্র কোরআন তেলোয়াত, গীতা ও বাইবেল পাঠ করেন উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজাদুল ইসলাম আযাদ ।অনুষ্ঠান শেষে সকলের সম্মতিতে ৩ বছরের জন্য জেলা কমিটির সভাপতি হিসাবে নাম ঘোষনা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের মাননীয় হুইফ সোলাইমান হক জোয়াদ্দার ছেলুন ও সাধারন সম্পাদক হিসাবে নাম ঘোষনা করেন আজাদুল ইসলাম আযাদকে ।

d2

এ সময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার দেশে যখন উন্নয়মুলক কাজ হচ্ছে তখন বিএনপির নেত্রী দেশে অশান্তি সৃষ্ঠি করছে যাতে করে তারা সব সময় চাই দেশের অবন্নতি কিন্তু সেটি আর হবে না তিনি আরও বলেন এই প্রথম দেশে সমস্থ দলের মনোনীত প্রার্থীদের দলের প্রতিক নিয়ে নির্বাচনের জন্য ইতো মধ্যেই কেন্দ্রীয় থেকে তাদের নাম ঘোষনা করা হয়েছে । আমরা সকলে শেখ হাসিনার হাতকে শক্ত করতে কেন্দ্র থেকে যাদের এ জেলায় নাম ঘোষনা করা হয়েছে তাদেরকে সাথে নিয়ে পৌর নির্বাচনের কাজ করতে হবে । দলের ভিতরে কোন ভেদাভেদ সৃষ্ঠি করা যাবে না সকলে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ।

Leave A Reply

Pinterest
Print