ছবিতে হেযবুত তওহীদ সদস্যদের উপর জামায়াত-হেফাজতের তান্ডব চিত্র

3

নিজস্ব প্রতিবেদক: গতকাল সোমবার (১৪/০৩/২০১৬) নোয়াখালীর সোনাইমুড়িতে মসজিদ নির্মাণে স্বেচ্ছাশ্রম দিতে আসা হেযবুত তওহীদের সদস্যদের উপর ধর্মব্যবসায়ী হেফাজত-জামায়াত ভয়াবহ হামলা চালিয়ে নির্মমভাবে পুড়িয়ে হত্যাসহ শতাধিক  আহত করে। দেখুন ঘটনার সময় ও পরের কিছু চিত্র:

1হেযবুত তওহীদের সদস্যদের দুইটি বাড়ি ও ১৫টি মটরসাইকেল জ্বালিয়ে দেয় হেফাজত ও জামায়াতের সন্ত্রাসীরা।

2হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের বাড়ি লুট করার পর ভাংচুর করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় হেফাজত-জামায়াতের ক্যাডার বাহিনী।

3জামায়াত-হেফাজতী তান্ডবে জ্বলছে হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের বাড়ি।

4জামায়াত-শিবির ও হেফাজতের সন্ত্রাসী ক্যাডার বাহিনী হেযবুত তওহীদের সদস্য ইব্রাহিম রুবেল (৩২) ও সোলেমান খোকনকে (২৮) পিটিয়ে আহত করে তারপর ধারালো অস্ত্র দিয়ে জবাই করে, পায়ের রগ কেটে, চোখ উপড়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

5জামায়াত-শিবির ও হেফাজতের সন্ত্রাসী ক্যাডার বাহিনী হেযবুত তওহীদের সদস্য ইব্রাহিম রুবেলকে (৩২) পিটিয়ে আহত করে তারপর ধারালো অস্ত্র দিয়ে জবাই করে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

6 জামায়াত-হেফাজতের তান্ডব দেখতে আসা সাধারণ মানুষ।

7জামায়াত হেফাজতের সন্ত্রাসী ক্যাডার বাহিনী হেযবুত তওহীদের সদস্য সোলেমান খোকনকে (২৮) পিটিয়ে আহত করে তারপর পায়ের রগ কেটে, চোখ উপড়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

8ঘটনাস্থলে যেন র‌্যাব, পুলিশ ও বিজিবির গাড়ি পৌঁছাতে না পারে সেজন্য জামায়াত-হেফাজতের সন্ত্রাসী ক্যাডাররা গাছ ফেলে রাস্তা অবরোধ করে রাখে। হেযবুত তওহীদের আহত সদস্যদের উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় গভীর রাত পর্যন্ত পুলিশের গাড়িতে এবং পরে থানাতেও তারা দফায় দফায় হামলা চালায়।

9জামায়াত-শিবির ও হেফাজতের সন্ত্রাসীরা হেযবুত তওহীদের সদস্য কামাল হোসেনের দোকান লুট ও ভাংচুর করার পর দেখতে আসা সাধারণ মানুষ।

10হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের বাড়ির আঙিনায় নির্মাণাধীন মসজিদ ধ্বংস করে হেফাজত-জামায়াতের সন্ত্রাসীরা।

11 হেযবুত তওহীদের সদস্য কামাল হোসেনের বাড়ি লুট করে ভাংচুর করে আগুন লাগিয়ে দেয় হেফাজত-জামায়াত সন্ত্রাসীরা।

12দূর থেকে জামায়াত-শিবির ও হেফাজতের তান্ডব দেখছে সাধারণ মানুষ।

13 press conferenceআজ (মঙ্গলবার) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে কথা বলছেন হেযবুত তওহীদ আন্দোলনের প্রতিষ্ঠাতা এমামুযযামান জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর কন্যা রুফায়দাহ পন্নী। আরও উপস্থিত ছিলেন (বাম থেকে) হেযবুত তওহীদের আমীর মসীহ উর রহমান, আন্দোলনটির মুখপাত্র এস. এম. সামসুল হুদা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিয়াদুল হাসান।

আরো পড়ুন: নোয়াখালীর ঘটনার প্রতিবাদে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

Pinterest
Print