ছাত্রলীগ কর্তৃক ফুলেল শুভেচ্ছায় বিভূষিত কাউনিয়া থানার বিদায়ী ও নবাগত ওসি

0


মিজান,কাউনিয়া প্রতিনিধিঃ বিদায় আর স্বাগতমের ফুলেল শুভেচ্ছায় বিভূষিত হলেন রংপুরের কাউনিয়া থানার বিদায়ী ও নবাগত ওসি দ্বয়। ‘যেতে নাহি দিতে চাই, তবু যেতে দিতে হয়’ এমনই আবেগাপ্লাবিত হয়ে বুধবার (৩১ অক্টোবর) রাতে বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখার পক্ষ থেকে নিজস্ব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিদায়ী ওসি মামুন অর রশীদ। অপরদিকে আশার প্রদিপ জ্বালিয়ে এক বুক প্রত্যাশা নিয়ে নবাগত ওসি আজিজুল ইসলামকেও ফুলেল শুভেচ্ছা জানালেন সংগঠনটি।
এসময় বিদায়ী ওসি মামুন অর রশীদ বলেন, আপনাদের সহযোগীতা আমি স্বরণ রাখবো। সকলের সার্বিক সহযোগীতার কারণেই আমি কাউনিয়া থানায় সঠিক ভাবে আন্তরিকতার সাথে দায়িত্ব ও কর্তব্য পালন করতে পেরেছি। আর নবাগত ওসি আজিজুল ইসলাম বলেন, উপজেলায় অপরাধ দমনে পূর্বে থানা পুলিশ প্রশাসনকে যে ভাবে সহযোগীতা করেছেন ঠিক তেমনি ভাবেই আপনাদের আন্তরিক সহযোগীতা করবেন বলে আমি বিশ্বাস করি।
বিদায়ী ও নবাগত ওসি দ্বয়কে ফুলেল শুভেচ্ছা প্রদানের সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জামিল হোসাইন, সহ-সভাপতি হেমাইদুল ইসলাম মানিক, রাজিব সরকার, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, যুগ্ন সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, মিজানুর রহমান মিলন, রাসেল মিয়া, দপ্তর সম্পাদক আশিকুর রহমান, সদস্য আরিফ হোসেন, আনারুল ইসলাম রানা, সাজ্জাদ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাজির হোসেন মিঠুসহ সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, এসএম জুলকার নাইন জাকির, ইব্রাহীম সুমন, শাহ্ আলম প্রমূখ।

Leave A Reply