Connect with us

চট্রগ্রাম

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিইউজের শ্রদ্ধাঞ্জলী

Published

on

রাজু আহমেদ,চট্টগ্রাম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী তথা জাতিয় শোক দিবসে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে)।
এসময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেসক্লাব সভাপতি ও সিইউজে সদস্য কলিম সরোয়ার, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিইউজে সদস্য আলী আব্বাস, সিইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিইউজে সদস্য শুকলাল দাশ, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস প্রমূখ।
উপস্থিত ছিলেন সিইউজে সহসভাপতি নিরুপম দাশগুপ্ত, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সিইউজের যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন শ্যামল, বিএফইউজের নির্বাহী সদস্য আসিফ সিরাজ, সিইউজের অর্থ সম্পাদক উজ্জল ধর, সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলোকময় তলাপাত্র, সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সিইউজের সিনিয়র সদস্য মোহাম্মদ শামসুল হক, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য মোহাম্মদ ফারুক, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও সিইউজের সদস্য দেবদুলাল ভৌমিক, ক্রিড়া সম্পাদক ও সিইউজে সদস্য নজরুল ইসলাম, সিইউজের সুপ্রভাত ইউনিটের প্রধান সম ইব্রাহিম, প্রেস ক্লাবের আপ্যায়ন সম্পাদক ও সিইউজে সদস্য রোকসারুল ইসলাম, পাঠাগার সম্পাদক ও সিইউজে সদস্য রাশেদ মাহমুদ, সিইউজে সদস্য মঞ্জুর কাদের মঞ্জু, মহসীন কাজী, আইয়ুব আলী, নাসির উদ্দিন চৌধুরী, আবদুর রউফ পাঠোয়ারী, তাজুল ইসলাম, ফরিদ উদ্দিন, প্রদিপ নন্দী, মিহির কর, প্রদীপ শীল, দিপঙ্কর দাশ প্রমূখ।
বক্তারা মহান মুক্তিযুদ্ধ এবং জাতির জনকের আদর্শ চেতনা ধারণ করে শোষণ ও বঞ্চনামুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *