জাতীয় ঐক্যের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে সরকার – ড. মোশাররফ

0

সরকার অলিখিত বাকশাল দীর্ঘায়িত করতে জাতীয় ঐক্যের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, দেশের সকল রাজনৈতিক দল, সুশীল সমাজ, যুবক-কিশোর, পেশাজীবী সকলেই এক ইস্যুতে ঐক্যবদ্ধ হওয়ায় সরকার আতঙ্কিত হয়ে পড়েছে। কেননা জাতীয় ঐক্যের সামনে মোকাবেলা করার শক্তি তাদের নেই। এবং তাদের ষড়যন্ত্রে বাধা হয়ে দাঁড়িয়েছে। ফলে জাতীয় ঐক্য নিয়ে তাদের নেতারা আবোলতাবোল বকছেন। তবে কোন ষড়যন্ত্রে আর লাভ হবে না। এবার সরকারকে বিদায় নিতেই হবে।

গতকাল জাতীয় প্রেসক্লাবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ সকল নিঃশর্ত মুক্তির দাবিতে মরহুম নাসির উদ্দিন আহাম্মেদ পিন্টু স্মৃতি সংসদ আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। স্মৃতি সংসদ-এর সভাপতি সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

মোশাররফ হোসেন বলেন, দেশের এই সংকট থেকে মুক্তির একমাত্র পথ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। সুষ্ঠু নির্বাচন শুধু আমরা চাই তা নয়, আমাদের বন্ধু রাষ্ট্রগুলোও তা চায়। যে নির্বাচনগুলো হয়েছে তা কোনোই সুষ্ঠু হয়নি, বেগম জিয়াকে ছাড়া কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না। দেশে আগামীতে যদি কোনো নির্বাচন হয় মুক্ত খালেদা জিয়াকে নিয়েই নির্বাচন হবে, অন্যথায় কোনো নির্বাচন হবে না। তিনি বলেন, মিডিয়ার গলা চেপে ধরতে সরকার কালো আইন করছে। আমরা তার তীব্র প্রতিবাদ জানাই। অনতিবিলম্বে এই কালো আইন বাতিলের আহ্বান জানাচ্ছি।

Leave A Reply

Pinterest
Print