জুটি বাঁধতে যাচ্ছেন বরুন-ক্যাটরিনা

0

 

জুটি বাঁধতে যাচ্ছেন বরুন-ক্যাটরিনা

বরুন ধাওয়ান বলিউডের তরুণ অভিনেতাদের মধ্যে খুব অল্প সময়ে নিজের আলাদা একটি অবস্থান তৈরি করছেন। অভিনয়ের পাশাপাশি এ অভিনেতা নাচের জন্যও বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবার রেমো ডি সুজার নাচনির্ভর বিগ বাজেটের ছবিতে কাজ করতে যাচ্ছেন ‘দিলওয়ালে’ খ্যাত এই তারকা। এতে বরুন প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফের সঙ্গে। সম্প্রতি ছবিটির নায়ক-নায়িকা ও মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। কিন্তু পরিচালক ছবির নাম এখনো সারপ্রাইজ হিসেবেই রেখে দিয়েছেন। তবে ধারণা করা হচ্ছে এটি হতে যাচ্ছে ‘এবিসিডি’ সিক্যুয়েলের তৃতীয় কিস্তি ‘এবিসিডি থ্রি’। ছবিটি সম্পর্কে রেমো ডি সুজা বলেন, নতুন ছবিটিতে আমি বরুনকে নিয়ে কাজ করছি। যে বর্তমানে ইন্ডাস্ট্রির সবচেয়ে ভালো নাচ করেন। ছবিটিতে ক্যাটরিনাও রয়েছেন। তিনি বহুমুখী নাচ দিয়ে নিজেকে

 

অনেকবার প্রমাণ করেছেন। ছবিটি নিয়ে ক্যাটরিনা বেশ উচ্ছাস প্রকাশ করেছেন। তিনি বলেছেন, আমি রেমোর নতুন প্রজেক্টে যুক্ত হতে পেরে খুব আনন্দিত। বরুন চমৎকার আবেগ দিয়ে পর্দায় নিরলসভাবে জাদু দেখাতে পারেন। নিঃসন্দেহে এটি ২০১৯ সালের সবচেয়ে আলোচিত ছবি হতে যাচ্ছে। ছবিটির জন্য আর অপেক্ষা করতে পারছি না। ভারতের বড় নাচধর্মী ছবিটিতে রেমোর পরিচালনায় কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অনেক বড় একটি অর্জন। তা ছাড়া এর আগে নিউইয়র্কে ক্যাটরিনার সঙ্গে আমি মঞ্চে পারফর্ম করেছিলাম। এবার পর্দায় কাজ করতে যাচ্ছি।

ছবিটি প্রযোজনা করছেন ভ‚ষণ কুমার। ক্যাটরিনা ও বরুন ছাড়াও এতে অভিনয় করবেন প্রভুদেবা, রাঘাভ জুয়েল, ধর্মেশ ইয়েল্যান্ডে ও পুনিত পাঠক। চলতি বছর ছবিটির শুটিং শুরু হবে। আর মুক্তি পাবে ২০১৯ সালের ৮ নভেম্বর।
অন্যদিকে অভয় দেওল আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক সবসময়ই বেশ ভালো। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতে এই দুজন প্রেমিক জুটি না হলেও সেটে ছিলেন সাবলীল ও আনন্দমুখর। তাদের নানা রকমের ‘খুনসুটি আর কাজিয়া’র গল্প এখনো বলে বেড়ান ফরহান আখতার ও ঋত্বিক রোশন। তারপর কোনো এক অজানা কারণে ২০১১ সালের পর এই দুজনকে আর কোনো সিনেমাতেই একসঙ্গে দেখা যায়নি। কেন দেখা যায়নি সেই আলোচনা আপাতত তোলা থাক। নতুন খবর হচ্ছে অভয় ও ক্যাটরিনা এবার জুটি বাঁধছেন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমাতে। এই ছবিতে কাজের সূত্রে আবারো যেন সেই দিনে ফিরে গেছেন ক্যাটরিনা-অভয়। সম্পর্কটাও উষ্ণ হয়ে উঠছে তাদের। শুটিংয়ের ফাঁকে ফাঁকে ঘুরে বেড়াচ্ছেন মুম্বাই শহর। ফিরিয়ে আনছেন পুরনো কানাঘুষাও। কানাঘুষা শুরু হলেই কি আর বন্ধুত্ব ভেঙে যায়? ক্যাটরিনা এসব থোরাই কেয়ার করেন। এই আজকেই তো অভয়ের সঙ্গে ছবি দিয়ে ‘দেব ডি’ খ্যাত এই অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা। কেক সামনে নিয়ে এই দুজনের একটি ছবি ভাইরাল হয়ে গেছে অন্তর্জালের দুনিয়ায়।
যতই রটুক রটনা, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো এখানেও তাদের সম্পর্ক ওই খুনসুটি পর্যন্তই সীমাবদ্ধ।

Leave A Reply

Pinterest
Print