জয়পুরহাটে জঙ্গিবাদ বিরোধী ১০০ কি. মি. মানববন্ধন অনুষ্ঠিত

0

Hezbuttawheedজয়পুরহাটে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধনে অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী, রাজনৈতিক-অরাজনৈতিক সংগঠন ও সাধারন মানুষ অংশগ্রহণ করে। ছবি: মো. আবু রায়হান।

আবু রায়হান, জয়পুরহাট: জয়পুরহাট জেলার পূর্ব থেকে পর্শ্চিম উত্তর থেকে দক্ষিণ সিমান্তে ১০০ কিলোমিটার রাস্তায় একযোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে শান্তি ও উন্নয়নের পক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত টানা ১ ঘণ্টাব্যপী উক্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনটি জয়পুরহাট-২ আসনের মাননীয় সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের সার্বিক সহযোগিতায় এবং জেলার তৃনমূল প্রতিনিধিদের আহ্বানে পুণট থেকে মঙ্গলবাড়ী, তিলকপুর থেকে আক্কেলপুর হয়ে ভিমপুর পর্যন্ত ১০০ কিলোমিটার রাস্তায় জেলার সকল স্তরের মানুষের ঢলে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এ সময় রাস্তার পাশে কৃষক, শ্রমিক, শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক-অরাজনৈতিক সংগঠন, সচেতন মহলসহ বিভিন্ন সংগঠনের হাজার হাজার মানুষ মানববন্ধনে অংশ গ্রহন করে।
এতে জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মোমিন আহমেদ চৌধুরী জিপি, জয়পুরহাট লাইব্রেরি ও ক্লাবের সাধারণ সম্পাদক রাজা চৌধুরী, রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গোলাম হক্কানী, সাবেক এমপি মাহফুজা মন্ডল রীনা ও সদর উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

Leave A Reply

Pinterest
Print