ঝিনাইদহের কালীগঞ্জে ফেন্সি সম্রাজ্ঞী লাভলীসহ আটক ৪

0

Madok Baboshi Arrest Pic in Kaligonjমনিররুজ্জামান সুমন,ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ফেন্সিডিল সম্রাজ্ঞী  লাভলী বেগমসহ ৪ ব্যক্তিকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ২১ বোতল ফেন্সিডিল, ৮টি ইয়াবা ও ৬ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়েছে। বুধবার গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এসব মাদক ব্যবসায়ীকে আটক ও মাদকদ্রব্য উদ্ধার করে।

পুলিশ সুত্রে জানা যায়, আড়পাড়ার ফেন্সিডিল সম্রাজ্ঞী  নাসির উদ্দীনের স্ত্রী লাভলী কে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। এছাড়া শহরের মুরগীহাটা মোড় থেকে ঝিনাইদহ সদর উপজেলার হরিপুর গ্রামের শফিউদ্দীনের ছেলে বকুল হোসেন (২১) কে ৮ চিপ ইয়াবা, কাশিপুর ইটভাটার নিকট থেকে মহেশপুর উপজেলার ভোলাডাঙ্গা গ্রামের নুর মোহাম্মদের ছেলে শফিকুল ইসলাম (৩৫) কে ১৫ বোতল ফেন্সিডিল এবং শ্রীলক্ষী সিনেমা হলের সামনে থেকে আড়পাড়া দর্গাপড়ার কিসমত মন্ডলের ছেলে আব্দুল গনিকে ৬ লিটার বাংলা মদসহ আটক করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, আটকৃতদের মধ্যে লাভলী বেগম ফেন্সিডিল সম্রাজ্ঞী  বলে খ্যাত। তার বিরুদ্ধে ২৫টির অধিক মাদকের মামলা রয়েছে। এছাড়া বাকিদের ইয়াবা, বাংলা মদসহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print