ঝিনাইদহে ট্রাক-টেম্পু সংঘর্ষে নিহত ৪, আহত অন্তত ৫ জন

0

road accidentঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপায় ট্রাক ও টেম্পুর সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। গত কাল শুক্রবার সকাল ৬টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের দুধসর নামক স্থানে পান ভর্তি একটি টেম্পুর সাথে অপর একটি ট্রাকের সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের প্রাথমিকভাবে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলেও পরবর্তীতে তিন জনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়। নিহতরা সবাই টেম্পুর যাত্রী এবং তাদের বাড়ি শৈলকুপার কানাপুকুরিয়া গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায় শৈলকুপার কানাপুকুরিয়া গ্রাম থেকে টেম্পুযোগে পান ভর্তি করে কয়েকজন ব্যবসায়ী ঝিনাইদহের ডাকবাংলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের দুধসর নামক স্থানে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক বিপরীত দিক থেকে ধাক্কা দিলে টেম্পুটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। এমতবস্থায় টেম্পুর যাত্রীরা রাস্তার উপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মো. আমূল (৩০), মো. শফি (৩২), রেজাউস সলাম (৩৫) ও মজিবর রহমান নামে চার পান ব্যবসায়ী নিহত হন।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসেম খান জানান, দ্রুত গতিতে একটি ট্রাক কুষ্টিয়া থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকের ড্রাইভার তার নিয়ন্ত্রন হারিয়ে টেম্পুটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তবে এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি বলে জানান তিনি।

Leave A Reply

Pinterest
Print