Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে ডাকাতি প্রতিরোধে ১৫০ কি.মি. রাস্তার ঝোপ-ঝাড় পরিষ্কার

Published

on

jhenaidah Roadমহেশপুর উপজেলায় চলছে ঝোপ-ঝাড় পরিষ্কার কার্যক্রম।

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার প্রায় ১৫০ কিলোমিটার এলাকাজুড়ে দুই ধারের ঝোপ-ঝাড় পরিষ্কার করছেন নারীরা। রাস্তায় সাধারন মানুষের চলাচল নিশ্চিত করতেই এই কার্যক্রম চালানো হচ্ছে। মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুর রহমানের নির্দেশে পবিত্র ইদুল আযহা ও পুজা উপলক্ষ্যে সড়ক ও রাস্তা নিরাপদ রাখতে এই কার্যক্রম হাতে নিয়েছে।
এছাড়াও পবিত্র ইদুল আযহা ও পুজা উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়নের চেয়াম্যানের নেতৃত্বে গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও আনসাররাও রাস্তা ও গ্রাম পাহারার দায়িত্বে থাকবেন।
মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুর রহমান সাংবাদিক কে জানান, ঝিনাইদহের কালীগঞ্জ-জিবননগর মহাসড়কের মহেশপুর অংশের খালিশপুর-ফতেপুর এবং খালিশপুর-মহেশপুর সড়কের দুইধারে প্রচুর পরিমানে ঝোপ-ঝাড় আছে।
ঝোপ-ঝাড়-জঙ্গলের সুযোগ কে কাজে লাগিয়ে ছিনতাইকারি ও ডাকাতের দলরা সাধারন জনগনের উপরে আক্রমন করতে পারে।
পবিত্র ইদুল আযহা ও পুজা সামনে রেখে অপরাধিদের প্রতিরোধে এলজিইডির রাস্তা রক্ষনা বেক্ষনে নিয়োজিত নারী কর্মিরা রাস্তার দুইধারে ঝোপ-ঝাড়-জঙ্গল কাটা শুরু করেছেন।
মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুর রহমান সাংবাদিক কে আরো জানান, রাস্তার দুই ধার পরিষ্কার থাকলে অপরাধিরা জনগনের উপরে আক্রমন করতে পারবেনা। আইন-শৃঙ্খলাবাহিনীরও অনেক উপকার হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *