ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৮

0

kaligonj-jhenaidah-accident-pic-3সুমন,ঝিনাইদহ: ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা ২ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছে। এ সময় আহত হয়েছে ৮ জন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় রফিকুল ইসলাম ও রোজিনা বেগম নামের দুই জনকে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ উপজেলার কেয়াবাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, যশোর থেকে দ্রুতগামী গড়াই পরিবহনের একটি বাস (পাবনা ব ০২-০০১৭) বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকে সামনাসামনি চাপা দিলে ইজিবাইকটি দুমড়ে চুমড়ে যায়। এ সময় ইজিবাইকে থাকা অজ্ঞাত নামা দুই যাত্রী নিহত হয়। পরবর্তীতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে।
ঘটনার খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, হাইওয়ে পুলিশ ও স্থানীয় থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌছিয়ে হতাহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করে।
দুর্ঘটনায় আহতরা হলো সেলিম (২৬), রফিকুল ইসলাম (২০),বাকের আলী (৪০), রশিদুল ইসলাম (৩০), রোজিনা বেগম (২৮), মোফাজ্জেল হোসেন (৫০), নন্দ (৩৫) ও রিপন (৩২)।
আহতদের মধ্যে রোজিনা বেগম ও রফিকুল ইসলাম অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান জানান, দুর্ঘটনায় মোট ১০ জন হতাহত হয়েছে। এদের মধ্যে দুই জন ঘটনাস্থলে নিহত হয়েছে। বাকি ৮ জনের মধ্যে ২ জনকে যশোরে রেফার্ড করা হয়েছে। ৬ জন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। বিডিপত্র/আমিরুল

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, কেয়াবাগান নামক স্থানে একটি দ্রæত গামী গড়াই পরিবহন একটি ইজিবাইকে চাপা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

Leave A Reply

Pinterest
Print