টঙ্গীতে অগ্নিকান্ড: আরো ৬ লাশ উদ্ধার, মোট নিহত ৩১

0

tongiগাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর টঙ্গী বিসিক এলাকায় ট্যাম্পাকো ফয়েলস কারখানার ধ্বংসস্তূপ থেকে আরো ছয় জনের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে তাদের লাশ উদ্ধার করা হয়। লাশগুলো গলে যাওয়ায় তারা নারী না পুরুষ তা শনাক্ত করা সম্ভব হয়নি। এ নিয়ে ট্যাম্পাকো ফয়েলস কারখানায় বয়লার বিস্ফোরণ থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জনে।
গাজীপুরের জেলা প্রশাসক এসএম আলম জানান, আগুন নিয়ন্ত্রণে আসার পর ধ্বংসস্তূপে উদ্ধার অভিযান চালানো হয়। ধ্বংসস্তূপ থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়।
নিহত ২৯ জনের মধ্যে ২৪ জনের নাম জানা গেছে। এরা হলেন- রিপন দাশ, আনিসুর রহমান (৪০), আব্দুল হান্নান (৬৫), ইদ্রিস আলী (৪০), জাহাঙ্গীর আলম (২৪), মামুন (২৮), রোজিনা (২০), মিজান (২৮-৩০), সাইদুর রহমান (৫০), মাইনুদ্দিন (৩৫), আল মামুন (৪০), হাসান সিদ্দিকি (৩০), সোলেমান (৩২), এনামুল হক (২৮), রাশেদ (২৫), শঙ্কর সরকার (২৫), গোপাল দাস (২৫), রফিকুল ইসলাম (২৮), সুভাষ চন্দ্র প্রসাদ (৩৫),আশিক (১২), দেলোয়ার হোসেন (৫০), আনোয়ার হোসেন (৪০), ওয়াহিদুজ্জামান স্বপন (৩৫), তাহমিনা আক্তার (২০)।
শনিবার সকাল ৬ টার দিকে গাজীপুরের টঙ্গী বিসিক শিল্প নগরীতে ট্যাম্পাকো ফয়েলস নামের একটি প্যাকেজিং কারখানায় বয়লার বিস্ফোরণের পর আগুন ধরে যায়। এতে পাঁচতলা কারখানা ভবনের কাঠামোও ধসে পড়ে। এ সময় ভবনের সামনের গেটে দায়িত্বরত নিরাপত্তাকর্মী, রিকশা চালক ও দুইযাত্রীসহ ১৪ জন ঘটনাস্থলেই নিহত হন।

Leave A Reply