টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেন-টেম্পু সংঘর্ষে নিহত ২

0

train

টাঙ্গাইল প্রতিনিধি:  টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ-ভারত মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে টেম্পুর সংঘর্ষে টেম্পু চালকসহ দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন।শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের কলিমাজানী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া গ্রামের মো. সামু মিয়ার ছেলে ও টেম্পুচালক মান্নান (৪৫) এবং কলিমাজানী গ্রামের আজগর আলীর ছেলে নয়া মিয়া (৩৫)।  দুর্ঘটনায় আহত কলেজছাত্রী স্বপ্নার বাড়ি কলিমাজানী গ্রামে।

পুলিশ জানায়, সন্ধ্যা ৬টার দিকে বাংলাদেশ-ভারত মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের কলিমাজানী নামক স্থান পার হচ্ছিল। এসময় সোহাগপাড়া থেকে আসা একটি টেম্পু ট্রেন লাইন পার হতে গেলে ট্রেনটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই টেম্পু চালকসহ দুইজন নিহত হন। টেম্পুতে থাকা রাজাবাড়ী কলেজের দ্বিতীয় শ্রেণির ছাত্রী স্বপনা লাফ দিয়ে প্রাণে রক্ষা পেলেও আহত হয়।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফকরুল ইসলাম বলেন, ট্রেন লাইনের ওই স্থানে কোনো ব্যারিকেড না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Leave A Reply

Pinterest
Print