টাঙ্গাইলের ৮ পৌরসভায় ৭টিতে আ.লীগ, ১টিতে বিএনপি

0

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলে ৮টিTangail20151226054609 পৌরসভায় ভোট যুদ্ধে ৭জন আওয়ামী লীগের ও ১জন বিএনপির মেয়র প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

টাঙ্গাইল সদর পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জামিলুর রহমান মিরন ৪৯২১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনিত প্রার্থী মাহমুদুল হক সানু পেয়েছেন ২৫২৪৩ ভোট।

সখীপুর পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ। তিনি পেয়েছেন নয় হাজার ছয়শত ৮২ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির বিদ্রোহী ছানোয়ার হোসেন সজিব পেয়েছেন চার হাজার আটশত ৯৯ ভোট।

ভূঞাপুর পৌরসভায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মাসুদুল হক মাসুদ। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার চারশ ৭১ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির মনোনীত অ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল ধানের শীষ নিয়ে পেয়েছেন পাঁচ হাজার দুইশত ৯৫ ভোট।

গোপালপুর পৌরসভায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী রকিবুল ইসলাম ছানা। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২১ হাজার পাঁচশত ২৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির মনোনিত প্রার্থী জাহাঙ্গীর আলম ধানের শীষ প্রতীকে পেয়েছেন চার হাজার পাঁচশত ২৯ ভোট।

ধনবাড়ী পৌরসভায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মঞ্জুরুল ইসলাম তপন। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ছয়শত ৪৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির মনোনীত প্রার্থী এস এম এ সোবহান ধানের শীষ প্রতীকে পেয়েছেন সাত হাজার ৩৭ ভোট।

মধুপুর পৌরসভায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মাসুদ পারভেজ। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২২ হাজার দুইশত ৫৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির মনোনীত শহিদুল ইসলাম সরকার (সরকার শহীদ) ধানের শীষ প্রতীকে পেয়েছেন চার হাজার ছয়শত ৫৩।

কালিহাতী পৌরসভায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী আলী আকবর। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন নয় হাজার চারশত ১৯। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামী লীগ মনোনীত আনসার আলী বিকম নৌকা প্রতীকে পেয়েছেন সাত হাজার চারশত ৪৭ ভোট।

মির্জাপুর পৌরসভায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদত হোসেন সুমন। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন নয় হাজার পাঁচশত ৮৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপি মনোনীত হযরত আলী ধানের শীষ প্রতীকে পেয়েছেন চার হাজার চারশত ৩২ ভোট।

Leave A Reply

Pinterest
Print