Connect with us

টাঙ্গাইল

টাঙ্গাইলে নৌকা ডুবির ঘটনায় একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

Avatar photo

Published

on

টাঙ্গাইলের মির্জাপুরে কোনাই নদীতে নৌকা ডুবির ঘটনায় মা ফুলখাতুনের পর এবার ছেলে আনোয়ার হোসেন ও ছেলের বৌ ফরিদার মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। শনিবার দুপুর ১২টার দিকে কোনাই নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এর আগে ভোরে নদী থেকে ফুলখাতুন বেগমের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ১১ জনকে নিয়ে উপজেলার লতিফপুর ইউনিয়নের কোনাই নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় নৌকায় থাকা অন্যরা সাতরিয়ে তীরে উঠলেও মা, ছেলে ও ছেলের বৌ নিখোঁজ হয়। ভোরে মায়ের মরদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ থাকে ছেলে ও ছেলের বৌ। পরে মির্জাপুর দমকল বাহিনীর সদস্যরা চেষ্টা চালিয়ে সকাল এগারোটা ও সাড়ে এগারোটার দিকে তাদের মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, ফুলখাতুনের মেয়ে জামাই মারা যাওয়ায় বৃহস্পতিবার দুপুরে ছেলে ও ছেলের বৌসহ ১১ জন গোড়াই ইউনিয়নের রানাশাল গ্রামে যান। দাফন শেষে নৌকাযুগে রাতে ছিলিমনগর থেকে কোনাইনদী পার হয়ে বাড়ি ফিরছিলেন তারা। রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ কদমা নামক স্থানে তাদের নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও তিনজন নিখোঁজ থাকেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আতাউর রহমান বলেন, চেষ্টা চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Highlights

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

Avatar photo

Published

on

টাঙ্গাইলের ভূঞাপুরে একটি অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়েছে; আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ভূঞাপুর-তারাকান্দি রেললাইনের ড্যাপাকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান।

তাৎক্ষণিকভাবে ওসি ফরিদুল স্থানীয়দের বরাতে পাঁচ জন নিহতের কথা জানালেও ভূঞাপুর রেলস্টেশন মাস্টার মোহাম্মদ আব্দুল কাদের পরে জানান, এক শিশুসহ অটোরিকশার তিন যাত্রী মারা গেছেন এ ঘটনায়।

হতাহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

তাৎক্ষণিকভাবে নিহত-আহতদের নাম জানাতে পারেনি পুলিশ।

Continue Reading

টাঙ্গাইল

টাঙ্গাইলে হেযবুত তওহীদের উদ্যোগে জনসচেতনতামূলক আলোচনা সভা

Avatar photo

Published

on

সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্ম ব্যবসা ও ধর্ম নিয়ে অপ-রাজনীতিসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে এবং ন্যায়ের পক্ষে জনগণকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে দেশব্যাপী চলমান কার্যক্রমের অংশ হিসেবে সোমবার টাঙ্গাইলে আলোচনা সভা করেছে টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদ।

টাঙ্গাইল জেলা পৌরসভার সভা কক্ষে বিকেল ৩ টায় এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. মসীহ উর রহমান; বিশেষ অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাপ্পা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা হেযবুত তওহীদের সভাপতি মো. সাজ্জাদ কাদির খান সোহল এবং সঞ্চালনায় ছিলেন ভালুকা উপজেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক শফিক মাস্টার।

Continue Reading

টাঙ্গাইল

টাঙ্গাইলে রোহিঙ্গা সন্দেহে দুই শিশুসহ মাকে আটক করেছে পুলিশ

Avatar photo

Published

on

টাঙ্গাইলে মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতন থেকে পালিয়ে আসা রোহিঙ্গা সন্দেহে দুই ছেলে সন্তানসহ এক মহিলাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- মা আয়শা (৪০), তার দুই ছেলে আরাফাত (৮) ও আকাশ (৪)। তাদেরকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

বুধবার সকালে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান সাংবাদিকদেও জানান, মঙ্গলবার বিকেলে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা এলাকার স্থানীয় লোকজন দুই সন্তানসহ এক মহিলাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে তারা একেক সময় একেক কথা বলছে। তারা প্রকৃত রোহিঙ্গা কিনা তা যাচাইয়ের জন্য তাদেরকে গাড়ি ভাড়া করে কক্সবাজারের উখিয়া থানার কুতুবপালং রোহিঙ্গা ক্যাম্পে পাঠিয়ে দেয়া হবে।

Continue Reading