ট্রলার ডুবে নিহত বিজিবি সদস্যের লাশ দাফন সম্পন্ন

0

Chuadanga-জীবননগর প্রতিনিধি, চুয়াডাঙ্গা: জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের সন্তান বিজিবিতে চাকুরী করা অবস্থায় বান্দরবন টলার ডুবিতে নিহত হন ।

বিজিবি সুত্রে জানা গেছে, গতকায়েক দিন আগে বিজিবি সদস্য জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের বজলুর রহমানের ছেলে জুয়েল (২২) ৩৩ বিজিবি বরকুন বান্দরবন সেক্টর থানবি এলাকাতে চাকুরী করতেন সেখানে টলারে যাওয়ার সময় একটি দুর্ঘটনায় তিনি মারা যান নিহত বিজিবি সদস্যকে তার নিজ গ্রামে এনে রাষ্ঠ্রীয় মর্যাদায় দাফন করা হয় ।

নিহত বিজিবি সদস্যকে রবিবার বিকাল ৩ ঘটিকার সময় বিজিবির নিজস্ব হেলিক্যাপ্টারে করে লাশ নিয়ে আসেন এবং গার্ড অফ অনার প্রধান করেন বিজিবি ৬ ব্যাটেলিয়নের পরিচালক লে. কর্নেল এস এম মনিরুজজ্জামানসহ বিজিবির সকল সদস্য। এদিকে বিজিবি সদস্য নিহতের খবর শুনে ছুটে যান জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ লতিফ অমল , মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশাসুলতানা লাকী , আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম , উথুলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আঃ হান্নান , সীমান্ত ইউনিয়নের চেয়ারম্যান আঃ হান্নান , সীমান্ত ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি হাজী আঃ মালেক মোল্লা যুবলীগ নেতা শাহ আলম ছোটবাবু , সহ স্থানীয় নেতাকর্মী উপস্তিত ছিলেন ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Leave A Reply