ঠাকুরগাঁওয়ে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ বিষয়ে সংবাদ সম্মেলন

0
আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও : ঠাকুরাগঁওয়ে বিভিন্ন পেশাজীবিদের নিয়ে ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮’ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) এবং ইয়াং বাংলা-এর যৌথ আয়োজনে ঠাকুরগাঁও জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এ সম্মেলন হয়।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, মহিলা সংরক্ষিত-৩০১ আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সিআরআই ও ইয়ুথ বাংলার ঠাকুরগাঁও জেলা সমন্বয়ক শফিক পারভেজ পরাগ, সিআরআই এর নির্বাহী পরিচালক সাব্বির বিন শামস, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ, রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড মহিলা ফুটবল টিমের পক্ষে জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত খেলোয়াড় হান্না হেমরম প্রমুখ।
সিআরআই-ইয়াং বাংলার জেলা সমন্বয়ক শফিক পারভেজ পরাগ লিখিত বক্তব্যে জানান, ভিশন ২০২১ কে লক্ষ্য রেখে দেশের উন্নয়নমূলক কর্মকান্ডে তরুণ প্রজন্মকে সরাসরি অন্তর্ভুক্ত করার উদ্দেশ্যে তাদের নতুন ধারণা ও উৎভাবনগুলোকে উত্থাপন করার জন্য আত্মপ্রকাশ করে ইয়াংবাংলা। এই সংগঠনের পক্ষ থেকে তরুণদের তরুণদের উদ্যোগকে স্বাগত জানাতে ২০১৫-২০১৭ সালে ‘জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড চালু হয়’। এবারও “জয় বাংলা ইয়্যুথ অ্যাওয়ার্ড-২০১৮ অনুষ্ঠিত হবে। সেখানে তরুণদের অংশগ্রহণ বাড়াতে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন।
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ ও হরিপুর উপজেলায় এক্টিভেশন করা হবে বলে জানান সিআরআই ও ইয়াং বাংলার জেলা সমন্বয়ক শফিক পারভেজ পরাগ।
সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি, ক্রীড়া সংস্থার প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী প্রেশার মানুষ অংশ নেয়।

Leave A Reply

Pinterest
Print