ডিমলা থানার পুলিশ কনষ্টবেল সড়ক দুর্ঘটনায় নিহত

0

নুরনবী ইসলাম মানিক, ডিমলাঃ তেলবাহী ট্যাংকলরির ধাক্কায় মোটর সাইকেল আরোহী এক পুলিশ কনষ্টবেল (কঃনং-৩০৮) হারুন আর রশীদ (২৪) ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহত হারুন নীলফামারীর ডিমলা থানায় কর্মরত ছিল। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নীলফামারী-ডোমার সড়কের পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন নটখানা এলাকায় এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলা সদরের হাড়িভাসা ইউনিয়নের বসুনিয়াপাড়ায়। সে ওই গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে। তার স্ত্রী জোসনা বেগম একই থানায় নারী পুলিশ সদস্য। তাদের দেড় বছরের একটি সন্তান রয়েছে। এ ঘটনায় ডিমলা থানায় শোকের ছায়া নেমে আসে।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হারুন অর রশীদ ডিমলা থানার ডাক বহনকারী পুলিশ কনষ্টবেলের দায়িত্ব পালন করে আসছিল। সে থানার সকল প্রকার মামলার নথি পুলিশ সুপার কার্যালয় ও আদালতে বহন করেন। ঘটনার দিন সকালে সে ডাক নিয়ে তার নিজস্ব মোটরসাইকেল যোগে নীলফামারী যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নিহত হয়।
নীলফামারী থানার ওসি বাবুল আকতার জানান তেলবাহী ট্যাংকলরিটি (ঢাকা-মেট্রো ল-৪৪-০৩০০) তেল নিয়ে নীলফামারী থেকে ডোমার যাচ্ছিল। পথে নীলফামারীর পলাশবাড়ি ইউনিয়নের নটখানায় বিপরিতদিক হতে আসা মোটর সাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী ডিমলা থানার পুলিশ কনষ্টবেল হারুন আর রশীদ ঘটনাস্থলে নিহত হয়। তেলবাহী ট্যাংকলরিটি আটক করা হয়েছে তবে এর চালক পালিয়ে গেছে।

Leave A Reply