দুবাইয়ে জাবেল আলী আ’লীগ শাখার আহবায়ক কমিটি গঠন

0

dubay a'lig

নিজস্ব প্রতিবেদক: দুবাইয়ে জাবেল আলী শাখার ২১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। দুবাই আওয়ামীলীগ (কার্যনির্বাহী সংসদ) এর সংগ্রামী সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে  এ আহব্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন দুবাই আওয়ামীলীগ (কার্যনির্বাহী সংসদ)এর সংগ্রামী সাধারন সম্পাদক  সাকিব রাদিতুল্লাহ, দুবাই আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাশেদ, দুবাই আওয়ামী পেশাজীবী লীগের সিনিয়র সহ সভাপতি জনাব বিল্লাল হোসেন সহ আরো অনেকে

উক্ত আহবায়ক কমিটির আহবায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন মেহেরপুর জেলার চকশ্যামনগর গ্রামের সাবেক ছাত্রনেতা মেহেরপুর জেলা বাস্তহারালীগের  অর্থ সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম। তিনি চকশ্যাম নগর মাধ্যমিক বিদ্যালয়ের সংগ্রামী সভাপতি ও আমদহ ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা মো. জিন্নাত আলীর ছেলে । যুগ্ন আহবায়ক জুয়েল রানা , সদস্য সচিব -মোবারক হোসেন  নির্বাচিত হন । গত শুক্রবার(২২/০১/২০১৬খ্রি.) এই কমিটি ঘোষনা করা হয়েছে। দুবাই আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন এবং সাধারন সম্পাদক মো. সাকিব রাদিতুল্লাহ বাহারের স্বাক্ষরিত আহবায়ক কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে মুল কমিটি গঠনের প্রস্তুতি গ্রহন করার কথা বলা হয়েছে।

বিডিপি/এম

 

Leave A Reply

Pinterest
Print