দেশের মানুষ বিএনপি-জামাতকে ক্ষমতায় দেখতে চায় না – নানক

0

এ দেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নানক আরো বলেন, দেশের মানুষ চায় উন্নয়ন। উন্নয়নের জন্যে আওয়ামী লীগের বিকল্প নেই। আর রাজশাহীর উন্নয়নে নৌকায় ভোট দিতে হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংসদ খালিদ মাহমুদ চৌধুরী বলেন, খায়রুজ্জামান লিটন রাজনীতির নক্ষত্র। মাননীয় প্রধানমন্ত্রী তাকে অনেকবার জাতীয় রাজনীতি করতে বলেছেন। কিন্তু তিনি রাজশাহীর মানুষকে ভালোবেসে এ ভূমি ছেড়ে যাননি। তিনি যেমন রাজশাহীর মানুষকে ভালোবাসেন, তেমনি তাকে সবার ভালোবাসতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী সিটি নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমি চাইলে ঢাকায় থাকতে পারতাম। কিন্তু আমি সেখানে থাকিনি। রাজশাহীর মাটিতে আমার পিতা-মাতা শুয়ে আছেন। এই মাটি ও মানুষের টানেই রাজশাহীতে আছি। রাজশাহী শহর ও মানুষের উন্নয়নে কাজ করতে চাই। এজন্য সুযোগ চাই।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুুরুল ইসলাম ঠান্ডু, আমিরুল আলম মিলন, এসএম কামাল হোসেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য এনামুল হক, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, সংরক্ষিত সংসদ সদস্য আখতার জাহানসহ মহানগর ও জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

Leave A Reply

Pinterest
Print