দোয়ারাবাজারের টেংরা মাধ্যমিক বিদ্যালয়ে চার মাস ধরে প্রধান শিক্ষক পদ শূন্য

0

file (3)

দোয়ারাবাজার প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সনামধন্য বিদ্যাপীঠ টেংরা মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় চারমাস যাবত কোনো প্রধান শিক্ষক না থাকায় বিদ্যালয়ের প্রশাসনিক কাজে স্থবিরতা দেখা দিয়েছে। গত ১৩ জুন অত্র বিদ্যালয়ের তৎকালীন প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন আহাম্মদ অবসরে যাওয়ার পর থেকে প্রায় চার মাস পেরিয়ে গেলেও আজ অবধি পর্যন্ত টেংরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ শূন্য রয়েছে। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিয়ে চলছে প্রাতিষ্ঠানিক কার্যক্রম।

উল্লেখ্য যে, ইতোপূর্বে বেশ কিছুদিন আগে বিদ্যালয় কার্যনির্বাহী কমিটি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক সরকারি বিধি মোতাবেক প্রধান শিক্ষক নিয়োগ দেওয়া হলেও শেষ পর্যন্ত এলাকার কতিপয় ব্যক্তি আপত্তি তোলায় ভেস্তে যায়।

এ ব্যাপারে এখনো পর্যন্ত এলাকাবাসী ঐক্যমতে পৌছাতে পারেনি বিধায় ঐতিহ্যবাহি এই বিদ্যাপীঠটির প্রধান শিক্ষক পদ শূন্য রয়েছে এই মর্মে স্থানীয়দের মধ্যে কানাঘুষা চলছে। দীর্ঘদিন যাবত প্রধান শিক্ষক পদ শূন্য থাকায় অত্র শিক্ষা প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত এলাকার সচেতন অভিভাবক ও শিক্ষার্থীরা।

যোগাযোগ করা হলে, টেংরা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহিরুল কাইয়ুম জানান, সম্ভবত আগামী মাসের ৬ তারিখে প্রধান শিক্ষক নিয়োগ কার্যক্রম অনুষ্ঠিত হবে। নিয়োগ সংক্রান্ত সকল কার্যক্রম গোছানো হয়েগেছে।

বাংলাদেশেরপত্র /এডি/আর

Leave A Reply

Pinterest
Print