ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে: আ জ ম নাসির উদ্দিন

0

Nasir

চট্টগ্রাম ব্যুরো: মুক্তিযুদ্ধের বিজয়কে কলংকিত করার জন্য ৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনককে সহ পরিবারে হত্যা করে স্বাধীনতা বিরোধী চক্র আর এই চক্রটি জননেত্রী শেখ হাসিনাকে ২১ আগষ্ট সহ বিভিন্ন সময়ে মোট ১৯ বার হত্য করার চেষ্টায় ব্যর্থ হয়ে জঙ্গি ও গুপ্ত হত্যার মত নিকৃষ্ট রাজনীতি শুরু করে তাই ঐ সকল ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে প্রতিটি প্রচারলীগের নেতাকর্মীদের পাশাপাশি সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা ও তৃনমুল পর্যায়ে জনগনের কাছে পৌছে দিতে হবে।
রবিবার ঐতিহাসিক অলংকার চত্ত্বরে বাংলাদেশ আওয়ামী প্রচারলীগ চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্ত্যবে চট্টগ্রাম মহানগর আ. লীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এ কথা বলেন।
অনুষ্ঠানের সভাপতি মহনগর আওয়ামী প্রচার লীগের সভাপতি বশির আহমদ বশির বলেন, ধর্মের দোহাই দিয়ে রাজনীতি করে বাংলার বিজয়কে কালিমা লিপ্ত করে স্বাধীনতা বিরোধী ৭১ এর পরাজিত শক্তি তাই ঐ সকল স্বাধীনতা বিরোধীদের সকল অপকর্মের দাত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য প্রচার লীগের প্রত্যেক নেতা কর্মী অতন্দ্রের প্রহরী হিসাবে কাজ করে যাচ্ছে। আর সকল প্রচারলীগের নেতাকর্মীরা মহানগর আ. লীগের সংগ্রামী সাধারন সম্পাদক আ জ ম নাছিরের নিদের্শ ও পরামর্শ মতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। তাই প্রচার লীগের কর্মীদের মধ্যে যেন কোন বিভেদ না থাকে সে জন্য প্রচার লীগের প্রত্যেক কর্মীদের সৎ ও আদর্শের সাথে রাজনীতি করার আহবান জানান।
সংগঠনের সাধারন সম্পাদক মো. ওয়াসিম আকরামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কাউন্সিলর মো. জহুরুল আলম জসিম, ১২ নং সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সাবের আহাম্মেদ সওদাগর, মহিলা কাউন্সিলর আবিদা আজাদ, ১২ নং সরাইপাড়া ওয়ার্ড আ. লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আমিন, মহানগর আওয়ামী যুবলীগ নেতা সুমন দেবনাথ, বাংলাদেশ আওয়ামী যুব স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শেখ আবদুল্লাহ।
সংগঠনের সিনিয়র সহ সভাপতি শওকত ইকবাল চৌধুরী, শাহেদুল ইসলাম শাহেদ, মাসুম বাদশা, রিদোয়ান ফারুক, যুগ্ন সাধারন সম্পাদক এরশাদ উল্লাহ সুমন, আবু সুফিয়ান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, শেখ জয়নাল আবেদীন, উপত্রান ও সমাজ কল্যান সম্পাদক সাইফুল হাবিব, প্রচার সম্পাদক এম জি শাকেরিয়া, সহ প্রচার সম্পাদক ছগির আহম্মদ, আকবরশাহ থানা প্রচারলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, বন্দর থানা প্রচারলীগের সভাপতি ছালেহ জঙ্গী প্রদীপ, খুলশী থানা প্রচারলীগের সাধারন সম্পাদক এন ইসলাম রানা হালিশহর থানা প্রচারলীগের সাংগঠনিক সম্পাদক জাপর ইকবাল বাবু, ৯নং ওয়ার্ড প্রচারলীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ১১ নং ওয়ার্ড প্রচারলীগের সভাপতি মো. মুজিবুর রহমান মুজিব, ১২ নং ওয়ার্ড প্রচারলীগের সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম মানিক প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print