ধামরাইয়ে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী র‌্যালি ও মানববন্ধন

0

DSC_2092নিজস্ব প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের নান্নার ইউনিয়ন পরিষদের সামনে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে র‌্যালি  ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নান্নার বাজার প্রদক্ষিণ শেষে পূন:রায় ধামরাই নান্নার ইউনিয়ন পরিষদের সামনে এসে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন (মোল্লা), ঢাকা বিভাগীয় আমির মাহাবুব আলম, সাভার, আশুলিয়া, ধামরাইয়ের আমির হাসিবুর রহমান শাওন প্রমুখ।
ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন তার বক্তব্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ও বাল্যবিবাহ বন্ধের জন্য এলাকার জনসাধারনকে ঐক্যকদ্ধ হওয়ার আহবান জানান এবং হেযবুত তওহীদের সাথে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যকদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।
ঢাকা বিভাগীয় আমির মাহবুব আলম তার বক্তব্যে বলেন, ‘‘সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না। কতিপয় স্বার্থান্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।” এসময় তিনি দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদ বিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলারও আহ্বান জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আ. লীগের সভাপতি প্রফেসর কামাল উদ্দিন, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও কালামপুর বণিক সমিতির ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুজ্জামান, ইউপি সদস্য মো. মর্তুজ আলী, মো: কবির হোসেন, ইনছান, মাসুদ রানা, হেযবুত তওহীদ সদস্য ও সদস্যাগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমকর্মী, এলাকার সচেতন মহলসহ সাধারন জনতা।

Leave A Reply

Pinterest
Print