নরসিংদীতে আইনজীবিদের জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

0

20160831_145147রেজাউল করিম, নরসিংদী: দেশব্যাপী জঙ্গি হামলা সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নরসিংদী জেলা আইনজীবি সহকারি সমিতির উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টা ব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভূঁইয়া, জেলা আইনজীবী সহকারি সমিতির সভাপতি মো. হানিফ সরকার, সাধারণ সম্পাদক মো. ইউনুস মোল্লা, সাবেক সভাপতি আব্দুল আলিম, সাবেক সভাপতি সুলতান উদ্দিন আহম্মেদ, সাবেক সভাপতি ফজলুল হক, সাবেক সভাপতি খোরশেদ আলম, সদস্য তাজবীর আহম্মেদ প্রমুখ।
সভা পরিচালনা আইনজীবী সহকারী সমিতির সদস্য জামিল মোল্লা। এ সময় আইনজীবী সহকারী সমিতির সকল সদস্য সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদিকগণ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধী একটি কুচক্রি মহল দেশে অস্থিতিশিলতা সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে। নিরীহ মানুষ হত্যা করে দেশে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে যাচ্ছে।
সন্ত্রাস ও জঙ্গিদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে বক্তারা বলেন, বাংলার মাটিতে জঙ্গিদের কোন স্থান হবে না এবং জঙ্গিদের পক্ষে কোন মামলায় আইনজীবী ও আইনজীবী সহকারীরা কোন মামলা পরিচালনা করবেনা বলে অঙ্গিকার করেন।
এসময় বক্তারা সকলকে জঙ্গিবাদের বিরুদ্ধে সকল শ্রেণী ও পেআহশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে নরসিংদী জেলা আইনজীবী সহকারী সমিতি জঙ্গিবাদ বিরোধী এই কর্মসূচী পালন করে।

Leave A Reply

Pinterest
Print