নরসিংদীতে নানা আয়োজনে দৈনিক বজ্রশক্তির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

0

বিডিপত্র ডেস্ক: ‘অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর’ এই প্রতিপাদ্য নিয়ে আজ থেকে চার বছর আগে পথচলা শুরু করেছিল দৈনিক বজ্রশক্তি। একে একে চার চারটি বছর পার করেছে ‘সত্যের পথযাত্রী’ জাতীয় সংবাদপত্রটি। এ উপলক্ষে সোমবার নরসিংদীতে জমজমাট এক আয়োজনের মধ্য দিয়ে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে দৈনিক বজ্রশক্তি পরিবার। অনুষ্ঠানে দৈনিক বজ্রশক্তির অন্যতম পৃষ্ঠপোষক হেযবুত তওহীদের হেযবুত তওহীদ আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, নরসিংদী জেলার বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, স্থানীয় সমাজকর্মী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা সকলেই দৈনিক বজ্রশক্তির পথচলার ভূয়সী প্রসংশা করেন এবং পত্রিকাটির উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।
এদিন বিকাল তিনটায় জেলার বেলাব উপজেলার নারায়ণপুর বাজার সোনালী ব্যাংক সংলগ্ন মাঠে অনুষ্ঠানটি শুরু হয়। আয়োজনের শুরুতেই উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে সঙ্গীত পরিবেশন করেন তওহীদ সাংস্কৃতিক দলের সদস্যরা। এরপর সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিম। তিনি তার বক্তব্যে আন্তর্জাতিক পরিমÐল থেকে শুরু করে আমাদের দেশেও যে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিস্তার ঘটেছে- সে বিষয়ে আলোকপাত করে এর নিরসনে জাতীয় ঐক্যের গুরুত্ব তুলে ধরেন। তিনি জঙ্গিবাদ নির্মূলে ধর্মের প্রকৃত শিক্ষার মাধ্যমে আদর্শিক প্রতিরোধ গড়ে তোলার আহŸান জানান। এ কাজে দৈনিক বজ্রশক্তির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে মন্তব্য করে তিনি পত্রিকাটিকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব সমসের জামান ভূঁইয়া রিটন। বিশেষ অতিথি ছিলেন, নরসিংদী জেলা পরিষদ সদস্য জনাব মেরাজ মাহমুদ (মিরাজ), বেলাব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নজরুল ইসলাম (নজরুল), রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুস ছাদেক, নারায়ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোছলে উদ্দিন, সল্লাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব জাকির হোসেন স্বপন, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মজিবুর রহমান, রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মহর মিয়া, সল্লাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ফয়েজুর রহমান (ফয়েজ), সল্লাবাদ ইউনিয়ান আওয়ামী লীগের সভাপতি জনাব কামরুজ্জামান (মুক্তার), নরায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আসাবউদ্দিন খান, রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী হরিদাস বিশ্বাস, সল্লাবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব সিরাজুল হক (দুলা মাষ্টার), নারায়ণপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব শের আলী, রাধানগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব ছিদ্দিকুর রহমান, নারায়ণপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জনাব রোকন মিয়া, হেযবুত তওহীদের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আলী হোসেন, জেটিভি’র বার্তা সম্পাদক জনাব নুরুল আবসার সোহাগ, বেলাব উপজেলা হেযবুত তওহীদের সভাপতি জনাব মাহে আলম কাজী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক বজ্রশক্তির প্রকাশক ও সম্পাদক জনাব এস এম সামসুল হুদা। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print