নরসিংদীতে সাংবাদিদের নিয়ে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী মতবিনিময়

0

hezbuttawheedনরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে হেযবুত তওহীদের উদ্যোগে দৈনিক বজ্রশক্তি পত্রিকার পাঠক ও  সংবাদকর্মীদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৪টায় দিকে ভেলানগর ঢাকা বাসস্টান্ড সংলগ্ন হেযবুত তওহীদের জেলা কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের জেলা আমির মাসুদুর রহমান জুয়েল, দৈনিক বজ্রশক্তি পত্রিকার ক্রাইম রিপোর্টার এস. আলম, নরসিংদী জজ কোর্টের এ্যাড. আবু রায়হান মো. দেলোয়ার হোসেন, নরসিংদীর ক্ষুদ্র ব্যাবসায়ি আলামিন, এনামুল, কায়দা ,নরসিংদী হেযবুত তওহীদের সদস্য আলতাব, জাকির, দৈনিক বজ্রশক্তি পত্রিকার জেলার বিভিন্ন স্থানের পাঠক ও হেযবুত তওহীদের নরসিংদীর সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে হেযবুত তওহীদের নরসিংদী জেলা আমির মাসুদুর রহমান জুয়েল তার বক্তব্যে সকল সংবাদকর্মীকে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে অবস্থান নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, ”আজকে আমাদের দেশ জঙ্গিবাদে আক্রান্ত। এর বিরুদ্ধে কেবল সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করে দেশকে রক্ষা করতে হবে আমাদেরকেই।”
তিনি আরও বলেন, ”জঙ্গিদেরকে যেহেতু উৎসাহিত করা হয় কোর’আন-হাদিসের বিকৃত ব্যাখ্যা থেকে তাই কোর’আন-হাদিস থেকেই এর সঠিক ব্যাখ্যা উপস্থাপনের মাধ্যমে এই বিকৃত আদর্শের অসারতা প্রমাণ করতে হবে। প্রমাণ করে দিতে হবে এই পথে কেবল তারা দুনিয়াই হারাচ্ছে না, জাহান্নামের পথও সুগম করছে।” তিনি উপস্থিত সকলকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
অনুষ্ঠানের এক পর্যায়ে হেযবুত তওহীদে এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের ঢাকা সুত্রাপুর অনুষ্ঠিত জনসভায় জাতির উদ্যেশ্যে দেয়া ভাষণ প্রর্দশন করা হয়।
এসময় অনুষ্ঠানে উপস্থিত সকলেই হেযবুত তওহীদের সাথে একমত পোষন করেন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ করার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

Leave A Reply

Pinterest
Print