নরসিংদীতে ৪ টি অত্যাধুনিক পিস্তলসহ ৪ জন সন্ত্রাসী গ্রেফতার

0

narsingdi-arms-recovery-photo-1-copy

রেজাউল করিম, নরসিংদী: নরসিংদীতে ৩টি বিদেশি পিস্তল ও ১টি রিভলবারসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।রোববার রাতে শহরের বীরপুর ও হাজীপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, নরসিংদীর বীরপুর মহল্লার জয়নাল আবেদীনের ছেলে মিনহাজুল আবেদীন ওরফে রিজভী (২৪), হাজীপুর মৌলভীপাড়ার আলী ইমানের ছেলে আমির হোসেন (২২) একই গ্রামের সওদাগর পাড়ার শাহজান শেখের ছেলে মো. মুন্না (২২) ও রুস্তম আলীর ছেলে আবদুর রশিদ মিয়া (২৯)।
এব্যপারে সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের বীরপুর মহল্লায় অভিযান চালায়। অভিযানে প্রথমে রিজভীকে তার বাড়ি থেকে তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অন্যদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে গুলিসহ আরও দুটি বিদেশি পিস্তল ও একটি রিভলবার উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা অবৈধ অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত বলে পুলিশ জানান। তাদের মধ্যে একজন ধর্ষন মামলায় জড়িত বলেও পুলিশ জানিয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে বলেও পুলিশ সুপার জানিয়েছেন ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম, সহকারী পুলিশ সুপার (হেডকুয়াটার) রেজুয়ান আহমেদ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) বশির উদ্দিন, ওসি ডিবি সাইদুর রহমান, সদর থানার ওসি মোঃ গোলাম মোস্তফা মিয়া, ডিবির ওসি (তদন্ত) এবিএম রশিদুল বারী প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print