নরসিংদীতে ৭ দিন ব্যাপী ফলবৃক্ষ ও কৃষি প্রযুক্তি মেলা শুরু

0

Picture-1 (Brikkho)রেজাউল করিম, নরসিংদী: নরসিংদী সদর উপজেলা মাঠে শুক্রবার থেকে ৭ দিন ব্যাপী ”ফলবৃক্ষ ও কৃষি প্রযুক্তি মেলা” শুরু হয়েছে। ৭ দিন ব্যাপী এই মেলা প্রধান অতিথি হিসেবে উপস্থি থেকে উদ্বোধন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক)।
এ উপলক্ষে মেলা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা প্র্রশাসক আবু হেনা মোরশেদ জামান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সামাজিক বন বিভাগ ঢাকার বিভাগীয় বন কর্মকর্তা হোসাইন মোহাম্মদ নিশাদ, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মন্জুর এলাহী, নরসিংদী কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ লতাফত হোসেন প্রমুখ।
মেলায় ফলবৃক্ষ ও কৃষি প্রযুক্তি বিষয়ক ৩০টি স্টল স্থাপন করা হয়। এরআগে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদর উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।
প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সকলকের জন্য মেলা প্রাঙ্গন উন্মুক্ত থাকবে। নরসিংদী জেলা প্রশাসনের সহযোগীতায় এবং কৃষি স¤প্রসারণ অধিপ্তর ও সামাজিক বন বিভাগ ঢাকা এর যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়। পরে মেলা প্রাঙ্গনে স্থাপিত স্টলগুলো প্রধান অতিথি ও অন্যান্যরা পরির্দশন করেন।

Leave A Reply

Pinterest
Print