নরসিংদীর শিবপুরে দিন-দুপুরে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি; নগদ টাকা ও স্বর্নালংকার লুট

0

Shibpur Narsingdiফাহিমা খানম, নরসিংদী: নরসিংদীর শিবপুরে এক ব্যবসায়ীর বাড়ীতে দিনদুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ীর লোকজনকে জিম্মি করে নগদ ৬ লাখ ৫৩ হাজার টাকা, ৮ ভরি স্বর্নালংকার ও মোবাইল সেট লুট করে নিয়ে গেছে। রবিবার বেলা ১১ টায় শিবপুর উপজেলার কারারচর খাসমহল গ্রামের রড সিমেন্ট ব্যবসায়ী আব্দুল সাত্তার ভূঁইয়ার বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।
পুলিশ ও ব্যবসায়ী সাত্তার ভূঁইয়া জানান, ‘বেলা এগারটার দিকে মোটর সাইকেল যোগে আসা একজন মুখোশধারীসহ চার জনের একটি ডাকাত দল তিনতলা ভবনের দ্বিতীয় তলার বাসায় প্রবেশ করে। এসময় গৃহকর্তাকে মারধোর করে চাপাতি ও পিস্তলের মুখে বাসার অন্যান্য লোকজনকে জিম্মি করে রাখে। পরে ডাকাতরা বাসার আবসাবপত্র তছনছ করে ব্যাংকে জমা করার জন্য রাখা নগদ ৬ লাখ ৫৩ হাজার টাকা, ৮ ভরি স্বর্নালংকার ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়। পরে ডাকাতরা বাসার লোকজনকে একটি কক্ষে আটকে রেখে নির্বিঘ্নে পালিয়ে যায়’। এসময় ডাক চিৎকার শুনে আশে পাশের লোকজন এসে তাদের দরজা খুলে উদ্ধার করে। খবর পেয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার ও শিবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, ডাকাতদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ’। এ রিপোর্ট লেখা পর্যন্ত শিবপুর থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত ছিলেন এবং মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Pinterest
Print