নান্দাইলের বেতাগৈর ইউনিয়ন আ.লীগের কাউন্সিল অধিবেশন

0

IMG_0958

মফিজ উদ্দিন, ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলা শুক্রবার বিকেল ৩ টায় আতারামপুর হাজী ছফির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে আ.লীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বেতাগৈর ইউনিয়ন ৯ টি ওয়ার্ডের কাউন্সিলারগণ তাদের ভোটের মাধ্যমে আ.লীগের ইউনিয়ন সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করেন নির্বাচন পরিচালনায় নান্দাইল ৪ লক্ষ মানুষের নেতা ময়মনসিংহ জেলা কৃষক লীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি উপস্থিত থেকে ভোটের মাধ্যমে নেতা নিবার্চিত করেন।
১নং বেতাগৈর ইউনিয়ন আ.লীগ সভাপতি হিসাবে জয় লাভ করেন আব্দুল মতিন এবং সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হন সাইফুল ইসলাম খান (শামীম)। আগামী তিন বছরের জন্য কাউন্সিলরদের ভোটের মাধ্যমে নির্বাচিত হন।
আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের হাত থেকে এবং আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের কার্যক্রম পরিচালনায় এবং দেশনেত্রী সোনার বাংলা গড়ার একমাত্র নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আজ এই কমিঠি। কাজেই আমি যেভাবে দিকনির্দেশনা দিব ঠিক সেই ভাবেই আপনাদের কাজ করতে হবে। ঐক্যবদ্ধ ভাবে কাজ না করলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করা যাবে না। দেশের স্বার্থে, জাতির স্বাথের্, মানবতার স্বার্থে আপনাদের কাজ করতে হবে। নান্দাইলের উন্নয়ন করতে হলে সকলেই মিলেমিশে কাজ করতে হবে।
এ সময়ে আর ও উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, নান্দাইল পৌরসভা মেয়র রফিক উদ্দিন ভুঁইয়া, উপজেলা আ.লীগ সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভুঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, আ.লীগ যুগ্ন আহবায়ক হাসান মাহমুদ জুয়েল চন্ডিপাশা ইউনিয়ন চেয়ারম্যান এমদাদুল হক ভুঁইয়া, ১নং বেতাগৈর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হোসেন সরকার, খারুয়া ইউনিয়ন চেয়ারম্যান কামরুল হাসনাত ভুঁইয়া মিন্টু, সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভুঁইয়া মিল্টন, থানা আ.লীগ সদস্য কামরুল আলম ফকির,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পলি, উপজেলা সেচ্ছাসেবক লীগ আহবায়ক কামরুজ্জামান রিপন, আ.লীগ সদস্য মোঃ জসিম উদ্দিন, নান্দাইল উপজেলা মহিলা আ.লীগ আহবায়ক লুৎফর নাহার লাকী, যুগ্ন আহবায়ক উপজেলা যুবলীগ আবু বকর সিদ্দিক বাহার, জাতীয় শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিন,১নং বেতাগৈর ইউনিয়নের আ.লীগ আহবায়ক আব্দুর রাজ্জাক, নিউ মার্কেট থানা ছাত্রলীগ সভাপতি গোলাম সুহেরুল রানা, নান্দাইল উপজেলা ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান রিপন, সিনিয়ার সহ-সভাপতি নান্দাইল উপজেলা ছাত্রলীগ মাহদিউল আলম সারোয়ার সোহাগ), মোজাম্মেল হক বাচ্ছুসহ উপজেলা আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print