নারায়নগঞ্জের ফতুল্লায় বাসে উঠে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

0

ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লায় বোমা ফাঁটিয়ে বাসের গতিরোধ করে অন্য যাত্রীদের সামনে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত পৌঁনে ১০টার দিকে এই ঘটনা ঘটে। নিহতের নাম নুরুল ইসলাম (৪০)। সে ফতুল্লা রেল স্টেশন এলাকার হানিফ হাজীর ছেলে। তার বাড়ি ফতুল্লার রেল স্টেশন এলাকাতে। ঢাকার পরীবাগে মোতালিব প্লাজায় তার ‘পপুলার ইলেকট্রনিক্স’ নামের মোবাইল ব্যবসার দোকান রয়েছে। মূলত তিনি চীন হতে মোবাইল আমদানী করতো।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকার গুলিস্তান এলাকা থেকে উৎসব পরিবহণের একটি বাসে (ঢাকা মেট্রো ব ১১-১৭৩৭) মোবাইল ফোন ব্যবসায়ী নুরুল ইসলাম নারায়ণগঞ্জ ফিরছিলেন। রাত পৌঁনে ১০টার দিকে পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের মাহমুদপুর এলাকায় সামাদ বানু সিএনজি স্টেশনের সামনে হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে বাসের গতিরোধ করে সন্ত্রাসীরা। তাদের কয়েকজন বাসে উঠে যাত্রী নুুরুল ইসলামকে বুকে অস্ত্র ঠেকিয়ে একটি গুলি করে তার কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয়।

পরে গুরুতর অবস্থায় ব্যবসায়ী নুরুল ইসলামসহ অন্য যাত্রীদের নিয়ে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান ওই গাড়ীর চালক। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বোমার বিস্ফোরণে বাসটির সামনের গ্লাস ভেঙে গেছে। এই ঘটনার খবর পেয়ে স্বজনরা হাসপাতালে ছুটে আসেন।

নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোখলেছুর রহমান জানান, আমরা শুনেছি বোমা ফাঁটিয়ে বাসের গতিরোধ করে এক যাত্রীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আমরা ঘাতকদের শনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা করছি।

ফতুল্লা মডেল থানার এস আই আরাফাত জাহান, দুর্বৃত্তরা উৎসব পরিবহনের একটি বাস আটক করেছিল। পরে ওই বাস থেকে এক ব্যক্তি নিচে লাফিয়ে পড়ে। তখন দুর্বৃত্তরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। বাস থেকে লাফিয়ে পড়া ওই ব্যক্তিকে পরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Leave A Reply

Pinterest
Print