নারায়নগঞ্জে অপহৃত শিশু দুর্গাপুর থেকে উদ্ধার

0

op_100940নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের চাঁন মিয়ার বাড়ী থেকে গতকাল বুধবার বিকেলে অপহরণকৃত ৬ মাসের এক মেয়ে শিশুকে উদ্ধার করে দুর্গাপুর থানা পুলিশ। নারায়গঞ্জের রূপগঞ্জ থেকে শিশুটিকে অপহরণ করা হয়। অপহৃতা ওই এলাকার রাসেল মিয়া ও মোছাঃ রঞ্জু বেগমের মেয়ে। পুলিশ এ ঘটনায় চাঁন মিয়ার মেয়ে নাসিমা বেগম ও তার স্ত্রী সবুজা বেগমকে আটক করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার দুর্গাপুর উপজেলার পাইকপাড়া গ্রামের চাঁন মিয়ার মেয়ে নাসিমা বেগম দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানার জুবেদা স্পিনিং মিলের পাশে সাত্তার মেম্বারের ছেলে বাচ্চু মিয়ার বাসায় ভাড়া থাকত। সেখানে থেকে নাসিমা রাজ মিস্ত্রির যোগালী হিসাবে কাজ করে আসছিল। সে মঙ্গলবার পাশের ভাড়াটিয়ার রাসেল মিয়ার ৬ মাসের মেয়েকে নিয়ে রাত ১১টায় বাবার বাড়ি দুর্গাপুরের পাইকপাড়া গ্রামে পৌছে। এলাকাবাসী গতকাল বুধবার সকালে তাকে দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। দুর্গাপুর থানা পুলিশ বিকেলে চাঁন মিয়ার বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার (নাম অজ্ঞাত) করে। অপহরণে জড়িত সন্দেহে পুলিশ নাসিমা বেগম ও তার মা সবুজা বেগমকে দুর্গাপুর থানায় নিয়ে যায়। শিশুটি দুর্গাপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। নাসিমার দেয়া তথ্য অনুযায়ী বিভিন্ন এলাকায় যোগাযোগ করছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য দুই মহিলাকে থানায় আনা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং শিশুটির বাবা মার পরিচয় পাওয়া গেছে। তাদেরকে খবর দেয়া হয়েছে।

Leave A Reply

Pinterest
Print