নারায়নগঞ্জে গায়ে পানি ঢালতেই বেঁচে উঠল লাশ

1

narayanganj_banglanews24_313174357এলাকায় মাইকে প্রচার করা হয়েছে তার মৃত্যু সংবাদ। চারিদিক থেকে আত্মীয়-স্বজন, প্রতিবেশীরা আসছেন। কিছুক্ষণ বাদেই জানাজা। কবর খোঁড়া শেষ। কাফনের কাপড়ও প্রস্তুত। গোসলের জন্য গায়ে পানি ঢালতেই ঘটলো অদ্ভুত কাণ্ড! নড়েচড়ে উঠলো লাশ। এরপর তিনটি কাঁশি দিয়ে চোখ মেলে তাকালো।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জের বন্দর ইস্পাহানি এলাকার ফকির বাড়িতে এ ঘটনা ঘটে। আর যাকে নিয়ে এ ঘটনা তিনি হলেন নারায়ণগঞ্জের ঝুট ও তুলা ব্যবসায়ী তকদির হোসেন (৫৫)। এতে হতবাক হয়ে যান উপস্থিত সবাই। এ খবর শোনার পর ফকির বাড়িতে দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসতে শুরু করে।

তকদির হোসেনের ছেলে মামুন জানান, তার বাবা ৭ দিন ধরে অসুস্থ ছিলেন। তাকে হাসপাতাল থেকে বৃহস্পতিবার বাড়ি আনা হয়। সকাল ১০টায় হৃৎস্পন্দন বন্ধ হয়ে গেলে তার বাবা মারা গেছেন বলে মাইকে ঘোষণা দেওয়া হয়। তাকে ঘর থেকে বের করে মসজিদের লাশবাহী খাটেও শুইয়ে রাখা হয়। বাড়িতে সবাই কান্নাকাটিতে ভেঙে পড়ে। কবর খোঁড়া, কাফনের কাপড় কাটা সব সম্পন্ন হয়। বিকাল সাড়ে ৩টায় লাশকে গোসল করাতে নেওয়া হয়। যখন শরীরে গরম পানি ঢালা হয় তখনই নড়েচড়ে ওঠেন তিনি। উঠেই পরপর তিনটি কাশি দেন। আর দেরি না করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Pinterest
Print