নাশকতার প্রতিবাদে কিশোরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের মানব বন্ধন

0

121

মোঃ এখলাছ উদ্দিন (রিয়াদ), কিশোরগঞ্জ প্রতিনিধি

“সন্ত্রাসী, জঙ্গি ও বোমাবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াও, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা বন্ধ কর” এসব শ্লোগানকে সামনে রেখে ২০ দলীয় জোটের হরতাল অবরোধে জ্বালাও পোড়াও, পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষকে হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি মোড়ে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

রবিবার বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত এক ঘন্টাস্থায়ী এ মানববন্ধন কর্মসুচিতে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সরকারী গুরুদয়াল কলেজের সাবেক অধ্যক্ষ মো. আরজ আলী, সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ মির্লসস্কেল এর সভাপতি রি-প্রস্পেস এন্ড এক্সপোর্টস আলহাজ্ব এরশাদ উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হাশেম, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক মনোয়ার হোসাইন রনি, করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান পল্টুসহ আরো অনেকেই বক্তৃতা করেন।

এ সময় বক্তারা বলেন, ২০ দলীয় নেত্রী খালেদা জিয়া আন্দোলনের নামে নিরীহ মানুষকে পেট্রোল বোমা মেরে হত্যা, চোরাগোপ্তা বোমা হামলা, জঙ্গিনাশকতা, ধ্বংসাত্মক কর্মকান্ড করে যাচ্ছেন। প্রতিনিয়তই দেশ অর্থনৈতিক ভাবে চরম ক্ষতির সম্মুখীন হচ্ছে। এর জন্যে খালেদা জিয়াকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

Leave A Reply

Pinterest
Print