নির্মাতা নিজেই পেলেন না সিনেমার টিকেট!

0

প্রায় দেড় বছর আগে শুটিং শুরু করা হয় দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের। গত বছরের নভেম্বর মাসে ইউটিউবে প্রকাশ করা হয়েছিল চলচ্চিত্রটির ফার্স্ট লুক। ফার্স্ট লুক দেখার পর থেকেই দর্শকের শুধু জানার অপেক্ষা ছিল প্রেক্ষাগৃহে ঠিক কবে মুক্তি পাচ্ছে ছবিটি। অবশেষে চলচ্চিত্রটি মুক্তি পায় গত ৬ অক্টোবর। আর তারপর থেকেই শুরু হলো যেন চলচ্চিত্রের এক নতুন অধ্যায়। মুক্তি পাওয়ার পর থেকেই ছবিটি জনপ্রিয়তার তালিকায় রয়েছে। দ্বিতীয় সপ্তাহে এসেও পাওয়া যাচ্ছে না টিকেট। আর এ নিয়ে চলচ্চিত্রটির পরিচালক ফেসবুকে দিলেন এক মজার তথ্য। তিনি নাকি নিজেই এখন টিকেট পাচ্ছেন না চলচ্চিত্রটি দেখার।

তিনি ফেসবুকে লিখেন, ‘আমার নিজের আগামীকাল ঢাকা অ্যাটাকের স্টার সিনেপেক্সের বিকালের শোর দুটো টিকেট দরকার ছিল। আগে জানতাম আগামীকাল স্টার সিনেপ্লেক্স ৮ টা শো দিয়েছে, তাই বিকাল ৪ টায় কল করেছিলাম, ভেবেছিলাম পরের দিন পেয়ে যাব। কর্তৃপক্ষ জানাল, কোন টিকেট নেই। পড়েছি না বিপদে। এমন এক মানুষকে কথা দিয়েছি, তাকে না করা আমার জন্য খুব বিব্রতকার। এ এক মধুর যন্ত্রণা।

বাই দ্য ওয়ে, কর্তৃপক্ষ আরো জানিয়েছেন, পরশু শনিবারেও ৮ টা শো। কাল দুপুরের ভেতর যেতে বললেন টিকেট চাইলে। ভাব দেখে মেজাজটাও খারাপ করতে পারছি না। নিজেদের ছবি তো। সত্যি এ এক অদ্ভুত অনুভূতি। দর্শকের ভালবাসা মাথা পেতে নিয়েছি। সাথে থাকুন বাংলা সিনেমার।’

এ বিষয়ে নির্মাতা আরো বলেন, ‘সত্যি বলতে টিকেট না পাওয়ায়ে কষ্টের চেয়ে অনেক আনন্দের। বিশেষ করে নিজের না পাওয়াটা। এ এক অন্যরকম অনুভূতি। ভাষায় প্রকাশ করতে পারছি না। শুধু বলতে চাই দর্শকের কাছে কৃতজ্ঞ আমি। দায়িত্ব অনেক বেড়ে যাচ্ছে, চাপ না নিয়ে শুধু কাজ করে যেতে চাই।’

প্রসঙ্গত, মুক্তির পরপরই দারুণ জনপ্রিয়তা ও রেকর্ড ভাঙ্গা ব্যবসা করছে ঢাকা অ্যাটাক সিনেমাটি। সিনেমায় অভিনয় করেছেন আরেফিন শুভ, মাহিয়া মাহী, এবিএম সুমন, তাসকিন, নওশাবা, শতাব্দী ওয়াদুদু প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print