নিহত রবিউল করিম স্মরণে গ্রামের বাড়ি মানিকগঞ্জে শোকসভা অনুষ্ঠিত

0

Pic-2

কৃষ্ণ চন্দ্র রাজবংশী, মানিকগঞ্জ: ঢাকার গুলশানে সন্ত্রাসী হামলায় নিহত মহানগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার রবিউল করিমের স্মরণে তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রামে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪টার দিকে মানিকগঞ্জ পুলিশ প্রশাসনের আয়োজনে কাটিগ্রাম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই শোকসভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার মাহফুজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এড. গোলাম মহীউদ্দীন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক আসাদুজ্জামান কবীর, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, সিভিল সার্জন ডা. ইমরান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, নিহতের ছোট ভাই শামসুজ্জামান সামস, আটিগ্রাম ইউপি চেয়ারম্যান মো. নুর-এ আলম সরকার, কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান বিল্পব হোসেন সেলিমসহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। শোকসভায় নিহত রবিউলকে সম্মান জানিয়ে প্রথমে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
বক্তারা এসময় নিহত রবিউলের ব্যক্তিগত ও কর্মজীবনে নানান আদর্শ ও সফলতা তুলে ধরেন এবং তার পরিবারকে সাহায্য-সহযোগিতার আশ্বাস দেন।

Leave A Reply

Pinterest
Print