নীলফামারীতে জনপ্রতিনিধিদের নিয়ে সন্ত্রাস বিরোধী মতবিনিমিয় সভা করেছে হেযবুত তওহীদ

0

বক্তব্য রাখছেন নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়ীকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তীর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জনপ্রতিনিধি সাংবাদিক মুক্তিযোদ্ধা ও সুশিল সমাজের প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা করেছে নীলফামারী জেলা শাখা হেযবুত তওহীদ।
শনিবার (১৩ জানুয়ারী) বেলা ১১টায় নীলফামারীর পৌর কনফারেন্স রুমে হেযবুত তওহীদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি তানভীর আলম রাসেলের সঞ্চালনায় ও জেলা সভাপতি মো. নুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের জনসচেতনতামুলক নিঃস্বার্থ কার্যক্রমের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন নীলফামারী পৌর মেয়র ও জেলা আ’লীগের সভাপতি মো. দেওয়ান কামাল আহমেদ।
সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদের সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ।
তিনি তার বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়ীকতা, সা¤্রাজ্যবাদী আগ্রাসনসহ নানাবিধ কারণে বর্তমান বিশ্ব পরিস্থিতি টালমাটাল। তাছাড়াও নানাবিধ সঙ্কটে সমাজ আজ আক্রান্ত। ধর্মান্ধতা, অজ্ঞতা, কুপমন্ডুকতা, ধর্মব্যবসা, অপরাজনীতি ইত্যাদির কষাঘাতে সমাজ জর্জরিত। এই অন্যায়পূর্ণ সমাজ ব্যবস্থার অচলায়তন ভেঙ্গে প্রগতিশীল ও নিরাপদ সমাজ নির্মাণের লক্ষ্যে জাতীকে যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার প্রয়াস চালিয়ে যাচ্ছে টাঙ্গাইল করটিয়ার ঐতিহ্যবাহী জমিদার পন্নী পরিবারের সন্তান জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর প্রতিষ্ঠিত অ-রাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম।
হেযবুত তওহীদের নিঃস্বার্থ কার্যক্রমের সাথে একমত পোষন করে ও সার্বিক সহযোগিতার প্রত্যায় ব্যাক্ত করে বক্তব্য রাখেন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি এ্যাড. রমেন্দ্রনাথ বর্ধন বাপ্পী, পৌর কাউন্সিলর আব্দুল মালেক, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মাসুদ সরকার।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর সেলিনা বেগম, নুরজাহান বেগম, নবরুপা নারী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সেলিনা চৌধুরী, দয়ন্বিতা যুব মহিলা কল্যাণ সমিতি ও গ্রন্থগারের সাধারণ সম্পাদক হাছিনা ইসলাম লাকী, দৈনিক মুক্তভাষার ভারপ্রাপ্ত সম্পাদক শাহজাহান আলী, জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আল আমিন, দৈনিক বর্তমান ও বাংলাভিশন প্রতিনিধি নাাছির উদ্দিন শাহ মিলন, যায়যায়দিনের প্রতিনিধি এসএ প্রিন্স, সাংবাদিক পারভেজ উজ্জল, প্রধান শিক্ষিকা শামীমা আক্তারসহ বিভিন্ন পিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মী ও বিভিন্ন স্তরের সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print