নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত জজ গুরুতর আহত

0

000000_104285নেত্রকোনা প্রতিনিধি: পারিবারিক ও জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্বৃত্তদের হামলায় স্বেচ্ছায় অবসর গ্রহনকারী সিলেটের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের সাবেক জজ মুক্তিযোদ্ধা লতিফ আহমেদ খান নান্টু (৬০) গুরুতর আহত হয়ে এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে জেলার কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের জল­ী গ্রামে।
জানা গেছে, তিনি যখন সকাল সাড়ে আটটার দিকে দাঁত ব্রাশ করতে করতে বাড়ীর সামনে যান তখন তার উপর এক যুবক অতর্কিতে ধারালো রামদা দিয়ে হামলা করে। তার হাতে পায়ে রাম দায়ের কয়েকটি কুপ দেয়া হয়। প্রথমে তাকে নেত্রকোনা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন।
আহত লতিফ আহমেদ খানের ঘনিষ্ঠজন সূত্রে জানা গেছে, এ হামলা পারিবারিক বিরোধের জের ধরে ঘটেছে। অবসরপ্রাপ্ত এ জেলা জজের সাথে দীর্ঘদিন যাবৎ তার বড় দুই ভাই লুৎফে আহমেদ খান অসীম ও অপর বড় ভাই এডভোকেট সাফায়েত আহমেদ খানের পারিবারিক ও জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। কয়েকটি মামলাও চলছে তাদের মধ্যে। এরই জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ অভি রঞ্জন দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে রামদা’টি উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave A Reply

Pinterest
Print